চেয়ারম্যান প্রার্থী নাজিম দেওয়ানের শাহতলী বাজারে গণসংযোগ

মো:রানা সরকার : আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মো: নুরুল ইসলাম নাজিম দেওয়ান শাহতলী বাজারে গণসংযোগ ও ভোটারদের সাথে মতবিনিময় করেছেন।

গতকাল ৫ফেব্রুয়ারী (সোমবার) বিকাল ৫টায় শাহতলী বাজারে মতবিনময় সভায় বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

চাঁদপুর সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: নুরুল ইসলাম নাজিম দেওয়ান বক্তব্যে বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে যতটুকু কাজ করার তা করতে চেষ্টা করেছি। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন বলেই আপনাদের সেবা করতে পেরেছি। আপনারা আশ্বাস দিলে আমি আবারও নির্বাচন করব। আমি চেষ্টা করছি সব সময় সঠিক সময়ে অফিস করতে। প্রতিদিন সাড়ে ৯টায় অফিসে যাই। সামনে ৬ষ্ঠ উপজেলা নির্বাচন। আপনারা আমাকে ভোট দিবেন। আমাদের মাঝে যেন দলীয় ঐক্য বিনষ্ট না হয়। ভবিষ্যতে আমরা যাতে এক থাকতে পারি, সে জন্য কাজ করব। প্রধানমন্ত্রী বলছেন দলীয় মনোনয়ন থাকবে না। প্রধানমন্ত্রী চাইলে দলীয় প্রতীক দিতেও পারেন।

তিনি বলেন, যারা তৃণমূলের সাথে কাজ করে, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের নেত্রী পরীক্ষীতদের নমিনেশন দিবেন। আপনার ভোট আপনি দিবেন, এটার জন্য আপনাদের কাছে ভোট চাচ্ছি। আমি যোগাযোগ করছি আপনাদের সাথে। প্রধানমন্ত্রী নৌকা প্রতীক দিলে আমি নির্র্বাচন করব। আমি কখনও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে কোন নির্বাচন করবো না। আমি ২০১৮সালে আপনাদের ভোটে নৌকা প্রতীক নিয়ে আপনাদের চেয়ারম্যান হয়েছি। আমি ৫০বছর আওয়ামীলীগ করে নৌকা পাইছি ১বার। আপনারা আমাকে ভোট দিলে আমি আবারও উপজেলা পরিষদ নির্বাচন করব।

পরে চাঁদপুর সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মো: নুরুল ইসলাম নাজিম দেওয়ান শাহতলী বাজারের ব্যবসায়ী ও সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন।

৬নং মৈশাদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: লিটন সরকার এর পরিচালনায় বক্তব্য রাখেন ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নুরুল ইসলাম পাটওয়ারী।

এসময় উপস্থিত ছিলেন, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাবেক মেম্বার মো: সফিক কারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো: আবুল কাসেম কারী, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার মিসেস ফিরোজা বেগম, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো: মোস্তফা মিজি (ভান্ডারী), ৬নং মৈশাদী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো: আজাদ খান, ৬নং মৈশাদী ইউনিয়ন এর মহিলা মেম্বার জাহেদা বেগম, ৬নং মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: তারেক খান, সেক্রেটারী মো: ইকবাল হোসেনসহ অন্যান্যরা।

সম্পর্কিত খবর