চাঁদপুরে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

৩ফেব্রুয়ারি চাঁদপুর পুলিশ লাইন্স মাঠে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম।

পুলিশ সুপার বক্তব্যে বলেন খেলাধুলার মাধ্যমে আমাদের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। আমাদের সকলকে সুস্থ থাকার জন্য খেলাধুলা ও ব্যায়ামের বিকল্প কিছু নেই।

উৎসব মুখর পরিবেশে তুমূল প্রতিযোগিতাপূর্ণ খেলার মাধ্যমে ফাইনাল ম্যাচে নারী গ্রুপে রিজার্ভ অফিস টিম রানার্সআপ ও পুলিশ লাইন্স টিম বিজয়ী এবং পুরুষ গ্রুপে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেন পুলিশ লাইন্স টিম এবং চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন কচুয়া থানা টিম।

পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ এ চাঁদপুর জেলা পুলিশের বিভিন্ন ইউনিট হতে অংশগ্রহণকারী ২৪ টি দলের উপস্থিতিতে বিজয়ীদের পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।

এসময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ রিজওয়ান সাঈদ জিকু সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত খবর