মতলব উত্তর থানার নবাগত ওসি শহীদ হোসেনের যোগদান

শামীম আহম্মেদ জয় : চাঁদপুরের মতলব উত্তর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন যোগদান করেছেন। ২ ফেব্রুয়ারি শুক্রবার রাতে তিনি পুলিশ পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেনের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন।

এর আগে মোহাম্মদ শহীদ হোসেন রাঙ্গামাটির জেলা ডিবির ওসির দায়িত্ব পালন করেন।

এ ছাড়াও চাঁদপুর জেলার ফরিদগঞ্জ ও শাহরাস্তি থানায় অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাঁর বাড়ি ঢাকা জেলার সূত্রাপুর থানার রোকনপুর কলতা বাজার এলাকায়।

ওসি মোহাম্মদ শহীদ হোসেন ১৯৮০ সালের ১১ ডিসেম্বর ঢাকা জেলার সূত্রাপুর থানার রোকনপুর কলতা বাজার এলাকায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

তিনি ২০০০ সালে রাজধানীর সোহরাওয়ার্দী কলেজ থেকে বি.কম শেষ করে ২০০৮ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে সাব-ইন্সপেক্টর পদে মুন্সিগঞ্জের গজারিয়া থানায় যোগদান করে কর্মজীবন শুরু করেন।

এরপর ঢাকা এয়ারপোর্ট, চাঁদপুর পুরান বাজার পুলিশ ফাঁড়ি ইনচার্জ, ফরিদগঞ্জ থানার ওসি তদন্ত এবং একই থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করে। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত ও দুই ছেলে এবং এক কন্যা সন্তানের জনক।

নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, সকলের সহযোগিতায় উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি সুন্দর রাখা’সহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম প্রতিরোধে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাবেন।

 

সম্পর্কিত খবর