চাঁদপুরে বিটিসিএলের ইন্টারনেট অবশেষে ১৩দিন পর সচল

স্টাফ রিপোর্টার : খামখেয়ালীভাবে কাজ করে সামিট গ্রুপ তাদের নিজম্ব ইন্টারনেট লাইন বসাতে গিয়ে সরকারি বিটিসিএল এর ইন্টারনেট লাইন কেটে ফেলে।

এর ফলে শহরের একাংশের সরকারি বেসরকারি প্রতিষ্ঠানসহ ৫৫ব্যক্তির ইন্টারনেট লাইন ১৩দিন বন্ধ থাকে। এতে গ্রাহকরা তাদের ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহারে চরম দূর্ভোগ পোহাতে হয়।

এমন অভিযোগের প্রেক্ষিতে সামিট গ্রুপ বিটিসিএল এর সহযোগিতায় শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত টানা চেস্টা চালিয়ে বিটিসিএলের ইন্টারনেট লাইন সচল করে।

এটি নিশ্চিত করেন চাঁদপুর বিটিসিএলের জুনিয়র সহকারী ম্যানেজার কেএইচ এম খসরু।

তিনি বলেন,আমাদের চাঁদপুর শহরের কুমিল্লা সড়কের কলেজ গেট থেকে জেলা জজ এর বাসভবন পর্যন্ত সোয় ৫০০ মিটার এলাকায় দুটি স্থানে মাটির ২০ ফিট নিচে থাকা অপটিকেল ইন্টারনেট লাইন গত ২১ ও ২৭ জানুয়ারি সামিট গ্রুপ খামখেয়ালীভাবে কাজ করে তাদের ইন্টারনেট লাইন বসাতে যেয়ে কেটে ফেলে। আমরা তাদের কাজের শুরুতে কাজের গাইড লাইন দিলেও তারা তা মানেনি।

এ কারণে আমাদের ৫৫জন গ্রাহক ইন্টারনেট ব্যবহারে সাময়িক সমস্যায় পড়ে। তবে সামিট গ্রুপ আমাদের দ্রুতই তা সমাধানের আশ্বাস দেন। এজন্য সামিট গ্রুপের যেমনি ৫ থেকে লাখ টাকা ক্ষতি হয়েছে তেমনি আমাদের বিটিসিএলেরও ৫ থেকে ৬ লাখ টাকা গচ্ছা যায়।

সম্পর্কিত খবর