কচুয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থী সালাউদ্দিন সরকারের গনসংযোগ

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া : জাতীয় নির্বাচন শেষ হতেই ঢামাঢোল বেজে উঠেছে চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে। নির্বাচনের তফসিল ঘোষণা না করা হলেও কচুয়া উপজেলা নির্বাচনকে ঘিরে প্রার্থীদের মধ্যে হিড়িক পরে গেছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকালে ভাইস-চেয়ারম্যান পদে প্রার্থীতা জানান দিলেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার। তিনি মোটরসাইকেল শোডাউন মাধ্যমে কচুয়ার উত্তর প্রান্ত জোয়ারী খোলা থেকে শুরু করে কচুয়া পৌর বাজার হয়ে রহিমানগর বাজারে উপজেলা ছাত্রলীগের আয়োজনে গনসংযোগ ও পথসভায় মিলিত হয়। এসময় তিনি বাজারের বিভিন্ন অলি গলি প্রদক্ষিণ করে ব্যবসায়ী ও সাধারন মানুষের সাথে কৌশল বিনিময় করে উপজেলা ভাইস -চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা করে দোয়া ও সমর্থন কামনা করেন।

পরে শাহজালাল মার্কেটের সামনে পথসভায় তিনি বলেন- আমি আওয়ামী রাজনীতি পরিবারের সন্তান। কলেজ ছাত্রলীগের মাধ্যমে আমার রাজনীতি শুরু। আমি পর্যায়ক্রমে ওয়ার্ড,ইউনিয়ন,উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য হয়ে আজ আমি উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করে আসছি। আমার রাজনীতিক ক্যারিয়ারে কোন চাঁদা বাজি, ট্রেন্ডার বাজি, জমি দখল করার মত কোন কেলেঙ্কাকারি নেই। কেউ যদি আমার বিরুদ্ধে কোন অভিযোগ তুলতে পারেন, তাহলে আমি রাজনীতি থেকে বিদায় জানাবো। আজ এসেছি আপনাদের মাঝে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করছি এবং আপনাদের সকলের দোয়া ও সমর্থন চাই।

এসময় উপজেলা ছাত্রলীগের যুগ্ম-অহ্বায়ক শুভজিৎ দাস, ফয়সাল আহমেদ ভূঁইয়া, সাইফুল ইসলাম সৌরভ, সোহাগ উদ্দিন, রাশেদ গাজী, রহিমানগর শেখ মুজিবুর রহমান ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী হাসান, যুগ্ম-আহ্বায়ক রনি, উপজেলা ছাত্রলীগের সদস্য তামিম আহমেদ, সাচার ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক প্রদীপ সরকার, পাথৈর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মজিব মোল্লা, কড়ইয়া ইউনিয়ন ছাত্রলীগের অহ্বায়ক মো. আলমগীর হোসেন, যুগ্ম-আহ্বায়ক শুকুর আলী, আশ্রাফপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আকিল আহমেদ বাপ্পি প্রমূখ।

সম্পর্কিত খবর