মতলবে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

সমির ভট্টাচার্য্য ঃ মতলব উত্তরে ছোট ভাই শুক্কুর প্রধানের লাঠির আঘাতে বড় ভাই আলমগীর হোসেন প্রধান (৪৮) মারা গেছেন। গতকাল শুক্রবার সকাল নয়টার দিকে মতলব উত্তর উপজেলার লুধুয়া গ্রামে গাছ কাটাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

জানা যায়,নিহত আলমগীর হোসেন প্রধান উপজেলার ফতেপুর পুর্ব ইউনিয়নের আউলিয়া প্রধানীয়া বাড়ির নূর হোসেন প্রধানের বড় ছেলে।

নিহতের মেয়ে খালেদা বেগম জানান, আমার বাবা ঢাকায় একটি মসজিদে ইমামতি করেন। এলাকায় ওয়াজে অংশগ্রহণ করার জন্য গতকাল বৃহস্পতিবার বাড়িতে এসেছিলেন। ঘটনার দিন সকালে আমার চাচা বাড়িতে গাছ কাটছিলেন। তখন বাবা গাছ কাটায় বাঁধা দিলে এক পর্যায়ে চাচা লাঠি দিয়ে মাথার আঘাত করলে আমার বাবা মাটিতে পড়ে যান।

এলাকার একাধিক ব্যাক্তিরা জানান, নিহতের স্ত্রী ও ছেলে মেয়ের ডাকচিৎকার শুনে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্ব্যাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

তারা আরও জানায় নিহত আলমগীর হোসেনরা ছয় ভাই। সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। তবে অভিযুক্ত শুক্কুর প্রধান এলাকায় উগ্র স্বভাবের লোক হিসেবে পরিচিত এবং সে মাদক সেবন করতো ।

জরুরী বিভাগে কর্তব্যরত ডাঃ কৌশিক হাওলাদার জানান, সকাল পৌনে এগারোটা দিকে নিয়ে আসে। তার মাথায় আঘাতে লাগায় নাক দিয়ে রক্ত ঝরছিল। মস্তিষ্কের রক্তক্ষরণের কারণেই মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে। মতলব দক্ষিণ থানা পুলিশ হাসপাতাল পরিদর্শন করেন।

 

সম্পর্কিত খবর