চাঁদপুরে উগ্রবাদ প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীর করণীয় শীর্ষক দিনব্যাপী সেমিনার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরে পুলিশ কর্মকর্তা, সদস্য, জেলা কারাগারের কর্মকর্তা, কারারক্ষী, আনসার কর্মকর্তা, সদস্যগণের অংশগ্রহণে “উগ্রবাদ প্রতিরোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর করণীয়” শীর্ষক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্পের অধীনে চাঁদপুর জেলায় কর্মরত পুলিশ কর্মকর্তা/সদস্য, জেলা কারাগারের কর্মকর্তা/কারারক্ষী এবং আনসার কর্মকর্তা/সদস্যগণের অংশগ্রহণে “উগ্রবাদদ প্রতিরোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর করণীয়” শীর্ষক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত হয়।

গতকাল ২৮জানুয়ারী চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার।(প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত এর সঞ্চালনায় মুখ্য আলোচকের বক্তব্য রাখেন সিটিটিসি, ডিএমপি, ঢাকার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাইদ নাসিরুল্লাহ পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পঙ্কজ কুমার দে, চাঁদপুর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ড্যান্ট উজ্জ্বল কুমার পাল,চাঁদপুর জেল সুপার এর পক্ষে প্রতিনিধি কর্মকর্তা, জেলা পুলিশ এর কর্মকর্তা ও সদস্যবৃন্দ, জেলা কারাগারের কর্মকর্তা কর্মকর্তা ও কারারক্ষীবৃন্দ সহ আনসার কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

সম্পর্কিত খবর