চাঁদপুরে ব্যতিক্রমী আয়োজনে কালের কন্ঠের ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

গাজী মোঃ ইমাম হাসানঃ চাঁদপুরে ব্যাতিক্রমী আযোজনের মধ্য দিয়ে কালের কন্ঠের ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে গুনীজন সম্মাননা, অসহায়ের মাঝে শীতবস্ত্র ও খাবার  বিতরণ করা হয়েছে।

১০ জানুয়ারী বুধবার  সকালে ১১ টায়  বসুন্ধরা শুভসংঘ চাঁদপুর জেলার আয়োজনে পুরান বাজর ডিগ্রি কলেজ প্রাঙ্গনে বর্ষপূর্তিতে কেক কাটাসহ বিভিন্ন  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত-কে গুনীজন সম্মাননা প্রদান করা হয়।এসময় তিনি বলেন কালের কন্ঠ সংবাদ মাধ্যম হিসাবে সাধারন মানুষের মন জয় করতে পেরেছে।দেশ- বিদেশের নানা প্রান্তের খবর সহজেই মানুষ সংবাদ মাধ্যমের দ্বারা জানতে পারে।

কালের কন্ঠ তার পথ চলার ১৪ বছরে সাধারণ মানুষের  বিশ্বার আর আস্থার জায়গা অর্জন করতে পেরেছে।আগামী দিনে সেই ধারাবাহিকতায় কালের কন্ঠ এগিয়ে যাবে বলে প্রত্যাশা করি।এছাড়া তিনি বলেন কালের কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকীতে বসুন্ধরা শুভসংঘ সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র ও খাবার বিতরন করেছে।এটি একটি মহৎ কাজ। আমি আশা করি সমাজের মূল স্রোতধারা থেকে হারিয়ে যাওয়া পথ শিশুদের কল্যানে কাজ করবে বসুন্ধরা শুভসংঘ।সামাজিক সংগঠন গুলোর মাধ্যমে অসহায়দের সহযোগিতা করার পাশাপাশি সমাজ থেকে অপরাধ প্রবনতা রোধ নৈতিকতা বাড়ানো যায়।

বসুন্ধরা শুভসংঘের সভাপতি আরমান চৌধুরী রবিনের সভাপতিত্বে ও  মোহাম্মদ আব্দুল বাসেদের সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক এড বদরুল আলম চৌধুরী,সিনিয়র সাংবাদিক ফারুক আহম্মদ,পুরান বাজার ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হাবিবুর রহমান পাটোয়ারী,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিশু,তারুণ্যের অগ্রদূতের সভাপতি ফাহিম আল ইসলাম,লিও ক্লাবের সভাপতি লিও ইমরান খান,বসুন্ধরা শুভসংঘের চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয়ের শাখার সভাপতি মনজুর হাসান  ইমনসহ সংগঠনের অন্যান্য সদস্যরা।

অনুষ্ঠানের সমাপনী পর্যায়ে আমন্ত্রিত অতিথিরা সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে কেক,শীতবস্ত্র ও দুপুরের খাবার বিতরন করেন।

সম্পর্কিত খবর