উত্তর শাহতলী জোবাইদা বালিকা উবিতে মতবিনিময় সভা

মো: রানা সরকার: চাঁদপুর সদর উপজেলার উত্তর শাহতলী জোবাইদা বালিকা উবির শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১১জানুয়ারী (বৃহস্পতিবার) দুপুর ১২টায় বিদ্যালয়ের সভাকক্ষে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মোসাম্মৎ রুবিনা আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বক্তব্যে বলেন, শিক্ষার মান বৃদ্ধি ও ভালো ফলাফল মনিটরিং করতে হবে। ঝড়েপড়া রোধ করতে অভিভাবকদের কাছ থেকে শিক্ষার্থীদের খোজঁখবর নিতে হবে। এ বিদ্যালয়ে ফলাফল অনেক ভালো। এর ধারাবাহিকতা ধরে রাখতে হবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নারী শিক্ষায় উন্নয়নে কাজ করছেন। ঝড়ে পড়া রোধ, শিক্ষার মান বৃদ্ধির জন্য সরকার উপবৃত্তি দিচ্ছ। আমি আমার ও বিদালয়ের পক্ষ থেকে প্রতিবছর ছাত্রীদের বিনামূল্যে স্কুল ড্রেস দিয়ে আসছি। এর ধারাবাহিকতায় এ বছরও ৬ষ্ঠ শ্রেনির শিক্ষার্থীদের স্কুল ড্রেস ও শিক্ষা উপকরণ দিবো।

এসময় সভায় উপস্থিত ছিলেন, শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মেহেরুন নেছা, সিনিয়র শিক্ষক মো: ইদ্রিস আলী, সহকারি শিক্ষক দীপঙ্কর দে, শাহতলী কামিল মাদরাসার সহকারি শিক্ষক মাওলানা আব্দুল হালিম গাজী, বিদ্যালয়ের সহকারি শিক্ষক মাওলানা আব্দুল মান্নান, কম্পিউটার অপারেটর মাওলানা মামুন হোসাইন, খন্ডকালীন সহকারি শিক্ষক শারমিন আক্তার, খন্ডকালীন সহকারি শিক্ষক মো: মেহেদী হাসান সরকার সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধধান শিক্ষিকা মোসাম্মৎ রুবিনা আক্তার। তিনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

 

সম্পর্কিত খবর