হাজী কাউছ মিয়ার জন্য বিভিন্ন মসজিদে দোয়া

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের কৃর্তীসন্তান বাংলাদেশের স্বনামধন্য প্রবীন ব্যবসায়ী সমাজসেবক ও শীর্ষ করদাতা হাজী মোঃ কাউছ মিয়া বার্ধক্য জনিত কারণে কিছুটা অসুস্থ।বর্তমান বয়স ৯৪ বছর। রাব্বুল আলামিন তাকে বাঁচিয়ে রেখেছেন।

তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে শুক্রবার জুমার নামাজে চাঁদপুরের বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

হাজী মোঃ কাউছ মিয়ার প্রতিষ্ঠিত শহরের স্ট্যান্ড রোডস্থ বোগদাদিয়া জামে মসজিদে দোয়া অনুষ্ঠানে উপস্থিত মুসল্লীদের কাছে বাবার জন্য দোয়া চেয়ে বক্তব্য রাখেন তার ছেলে হাজী মোঃ মানিক মিয়া।

এসময় তাঁর আরেক ছেলে হাজী মোঃ জাহাঙ্গীর মিয়াসহ অন্যরা উপস্থিত ছিলেন। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন বোগদাদিয়া জামে মসজিদের খতিব ও ইমাম মাওঃআবুল হাশেম।

এছাড়া তার প্রকিষ্ঠিত শহরের গুয়াখোলা মসজিদে এবং সদর উপজেলার ৭ নং তরপুরচন্ডী আনন্দবাজার হাজী শরীয়ত উল্লাহ জামে মসজিদেও কাউছ মিয়ার আশু সুস্থতা এবং তার মরহুম পিতা- মাতাসহ আত্মীয় স্বজনের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

পরে সদকায় জারিয়া হিসেবে কাউছ মিয়ার জন্য চাঁদপুরের গুয়াখোলা ও স্ট্যান্ড রোডের বাড়িতে দুইটি গরু কোরবানি দিয়ে প্রায় আড়াই’শ গরীব মানুষের মাঝে গোস্ত বিতরণ করা হয়েছে।

পরে তার দুই ছেলে রাজরাজেশ্বর সফর করেন এবং হাজী মোঃ কাউছ মিয়ার প্রতিষ্ঠিত গরুর খামার ও কৃষি প্রজেক্ট পরিদর্শন করেন।সেখানে হাজী মোঃ কাউছ মিয়ার নিজের খরিদকৃত হাজার হাজার একর কৃষি জমি রয়েছে। এখানেই গড়ে তোলেন তার একাধিক বৃহৎ গরুর খামার।

সম্পর্কিত খবর