ভোট কেন্দ্র নিরাপত্তা নিশ্চিতে চাঁদপুর জেলা প্রশাসনের নির্দেশনা

চাঁদপুর খবর রির্পোট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর জেলার সকল কেন্দ্র সমূহ সার্বক্ষনিক নিরাপত্তা ও নজরদারী নিশ্চিত করার জন্য শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সভাপতি, ব্যবস্থাপনা কমিটি কে নির্দেশনা দিয়েছে চাঁদপুর জেলা প্রশাসন ও রিটার্নিং কর্মকর্তা ।

গতকাল ৫জানুয়ারী (শুক্রবার) চাঁদপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসান স্বাক্ষরিত পরিপত্রের মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সভাপতি, ব্যবস্থাপনা কমিটিকে নির্দেশনা দেওয়া হয়।

পরিপত্র থেকে জানা যায়,৭জানুয়ারী ২০২৪ইং তারিখ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। চাঁদপুর জেলার ৫টি সংসদীয় আসনে মোট ভোট কেন্দ্র ৭০০টি। যে সমস্ত শিক্ষষ্ প্রতিষ্ঠানে ভোট কেন্দ্র নির্ধারিত হয়েছে। সে সকল প্রতিষ্ঠান প্রধান, ব্যবস্থাপনা কমিটি তাঁদের নিজ নিজ উদ্যোগে কেন্দ্র সমূহে সার্বক্ষনিক নিরাপত্তা ও নজরদারী নিশ্চিত করার জন্য বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক নির্দেশনা রয়েছে।

এতে আরো জানা যায়, সকল প্রতিষ্ঠান প্রধান, সভাপতি, ব্যবস্থাপনা কমিটি তাঁদের নিজ নিজ উদ্যোগে কেন্দ্র সমূহে সার্বক্ষনিক নিরাপত্তা ও নজরদারী নিশ্চিত করার প্রয়োজনীয় উদ্যোগ গ্রহনের অনুরোধ করেছেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসান।

সম্পর্কিত খবর