ডা: বদরুন্নাহার চৌধুরী’র চিকিৎসক-রোগীদের সাথে মতবিনিময় সভা

মোঃ মহসিন হোসাইন : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে চাঁদপুর-৩ আসনে ডা: দীপু মনি’র পক্ষে চিকিৎসক ও রোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

(৪ জানুয়ারী ) বুধবার চাঁদপুর স্টেডিয়াম রোড়স্থ, নারী মুক্তিযোদ্ধা ডা: সৈয়দা বদরুন্নাহার চৌধুরী’র চেম্বারে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা (মার্কা) প্রার্থী ডা. দীপু মনি’র পক্ষে উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী’র উদ্যোগে চিকিৎসক-রোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভা অনুষ্ঠানে অসংখ্য রোগীর উপস্থিতি লক্ষ্য করা যায়। এসময় নারী বীর মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী ফ্রি চিকিৎসা সেবা দিয়েছেন। এ সময় তিনি রোগীদের উদ্দেশ্যে বলেন, মা-বোনদের সকল ভোট নৌকা মার্কায় হোক।

তিনি আরো বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে ডা. দীপু মনি’কে চাঁদপুর-৩ আসন থেকে জয় যুক্ত করতে হবে। তাই সকলের ঐক্য প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। এক্ষেত্রে সবাই যার যার জায়গা থেকে সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করবেন। তিনি বলেন, আমি (ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী) চাঁদপুর বাসীর সেবা করে যাচ্ছি দীর্ঘ দিন যাবৎ । চিকিৎসা সেবায় আপনাদের প্রতি কখনোই অবহেলা করিনি। সুখে -দুঃখে আপনাদের পাশে ছিলাম , আছি থাকবো যতোদিন বেঁচে থাকি।

মতবিনিময় সভায় তিনি আরো বলেন, আপনারা আবারো ডা. দীপু মনি’কে পুনরায় চাঁদপুরর এমপি হিসেবে দেখতে চাইলে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। উন্নয়নের গতিধারা ধরে রাখতে হলে এর বিকল্প কিছু নেই। তিনি বলেন, চাঁদপুরে মেডিকেল কলেজ হাসপাতাল নির্মাণ সহ অসংখ্য উন্নয়ন মূলক কাজ হয়েছে। ভবিষ্যতে আরো হবে। আর এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকার বিকল্প কিছু নেই। এসময় তিনি বিভিন্ন রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করেন।

সম্পর্কিত খবর