চাঁদপুরের পরিচিত ব্যক্তিত্ব আয়কর উকিল প্রদীপ গুহের পরলোক গমন

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের পরিচিত ব্যক্তিত্ব বিশিষ্ট আয়কর উকিল প্রদীপ গুহ আর বেঁছে নেই। তিনি ৬ জানুয়ারি সকাল পৌনে ৯ টায় চাঁদপুর শহরের কদমতলাস্থ তার নিজ বাসভবনে হৃদক্রিয়া বন্ধ হয়ে ৭৫ বছর বয়সে মৃত্যুবরন করেন। ( দিব্যান লোকান স্ গচ্ছতু)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ বহু আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে যান। তার মৃত্যু সংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাকে শেষবারের মত একনজর দেখার জন্য গন্যমান্য ব্যাক্তিবর্গসহ অনেকেই তার বাসভবনে ছুটে আসেন। এদিনই ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে চাঁদপুর মহাশ্মশানে তার অন্ত্যোস্ট্রিক্রিয়া সম্পন্ন হয়।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারন সম্পাদক তমাল কুমার ঘোষ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সভাপতি অ্যাডঃ বিনয় ভূষন মজুমদার, সাধারন সম্পাদক অ্যাডঃ রনজিত রায় চৌধুরী (পিপি), চাঁদপুর হরিবোলা সমিতির সভাপতি অজয় কুমার ভৌমিক, সদর উপজেলা ঐক্য পরিষদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাসুদেব মজুমদার,

সাধারন সম্পাদক বিমল চৌধুরীসহ গোপাল জিউড় আখড়া কমিটি, রামকানন সেবামূলক ধর্মীয় সংগঠন, বিভিন্ন পূজা মন্ডপ ও মন্দির কমিটির নেতৃবৃন্দ। তারা প্রয়াতের আত্মার সদগতি কামনা পূর্বক শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন।

 

সম্পর্কিত খবর