চাঁদপুরে ছাত্রলীগের ৭৬তম প্রতীষ্ঠাবার্ষিকী উদযাপিত

সাইদ হোসেন অপু চৌধুরী: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে সাথে নিয়ে কেক কেটে ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছে চাঁদপুর জেলা ছাত্রলীগ।

৪ জানুয়ারি বৃহস্পতিবার রাতের প্রথম প্রহরে চাঁদপুর সরকারি কলেজ প্রাঙ্গণে এই কেক কাটা হয়। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। কেক কাটা শেষে বর্ণিল আতোশবাজি জ্বালানো হয়।

এসময় চাঁদপুর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম রোমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাড হেলাল হোসাইন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড হুমায়ুন কবির সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোহাম্মদ মোতালেব, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবিএম রেজওয়ান, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক আল হেলাল ইনুসহ অন্যরা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সঞ্চালনায় চাঁদপুর পৌর, সদর ও কলেজ ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ অংশ নেন।

এ বিষয়ে চাঁদপুর জেলা ছাত্রলীগ সভাপতি জহির উদ্দিন বলেন, এবারের প্রতিপাদ্য হচ্ছে-‘স্মার্ট বাংলাদেশ, উন্নয়ন দৃশ্যমান, বাড়বে এবার কর্মসংস্থান’। বাংলাদেশের নবরূপায়নের রূপকার, উন্নত-আধুনিক-আত্মমর্যাদাশীল বাংলাদেশের প্রতীক, বৈশ্বিক উন্নয়ন অর্থনীতির রোল মডেল, বাঙালির গণতন্ত্র-মানবাধিকার-মৌলিক অধিকার বাস্তবায়নে বারবার নিজের জীবনকে হুমকির সম্মুখীন করা বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে বাংলার মানুষ, ছাত্রসমাজ, তরুণ প্রজন্ম যে দৃঢ় প্রতিজ্ঞায় আবদ্ধ তার স্মারক।

সন্ধ্যায় চাঁদপুর সরকারি কলেজ থেকে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে চাঁদপুর হাসান উচ্চ বিদ্যালয় মাঠে এসে ডাঃ দীপু মনির নির্বাচনী জনসভায় যোগদান করেন।

সম্পর্কিত খবর