ফরিদগঞ্জ বাজারে নোঙ্গর প্রতীকের সমর্থনে মিছিল 

মামুন হোসাইনঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)-এর চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য প্রার্থী দলের মহাসচিব ও মুখপাত্র ডক্টর মো. শাহজাহানের সমর্থনে ফরিদগঞ্জ বাজারে বিক্ষোভ মিছিল বের হয়।

৩ জানুয়ারি বুধবার সন্ধ্যায় ফরিদগঞ্জ সদরস্থ নির্বাচনী কার্যালয়ের সামনে থেকে পৌরসভা, উপজেলা গেইট,থানা রোড,ভাটিয়ালপুর চৌরাস্তা, বাস¯ট্যান্ডে হয়ে নিজেস্ব কার্যালয়ে এসে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে শেষ হয়।   এসময় উপস্থিতিদের মাঝে ডক্টর মো. শাহজাহানের সংক্ষিপ্ত পরিচিতি এবং দেশ-বিদেশে তার সামাজিক, সাংস্কৃতিক ও সাংগঠনিক ও রাজনৈতিক বিভিন্ন কর্মকাণ্ড সংবলিত লিফলেট বিতরণ করা হয়।

গণসংযোগকালে তিনি বলেন, আমি আপনাদের সকলের দোয়া চাই। নোঙ্গর হচ্ছে আমার প্রতীক। ফরিদগঞ্জসহ সারা বাংলাদেশে পরিবর্তনের যেই হাওয়া লেগেছে, তা বাস্তবায়িত করতে ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করে প্রমাণ করতে হবে।

তিনি আরও বলেন, ফরিদগঞ্জের মানুষকে একটি মডেল এবং আধুনিক জীবন উপহার দিতে চাই। কোনোরকম ঘাত-প্রতিঘাতে আমরা বিশ্বাস করি না। চিরকাল মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করেছি। এই ধারা অব্যাহত রাখতে সংসদে গিয়ে এই অঞ্চলের জনগণের অধিকারের কথা বলতে চাই। মানুষ যেমন উন্নয়ন চায়, তেমনি সম্মান নিয়েও বাঁচতে চায়। জনপ্রতিনিধিদের কাছে গিয়ে নিজের কষ্টের কথা বলার সুযোগ চায়। প্রতিটি মানুষকে যথাযথ সম্মান দেওয়া আমার অভ্যাস। আমি মানুষকে সম্মান করতে জানি, মানুষের কষ্টও বুঝি। দিনবদলের আকাক্সক্ষা পূরণে এবার নোঙ্গর প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ করছি।

সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় এবং প্রচারপত্র বিলি করার সময় অনেকেই তাকে বলেন, আমরা এমপি হিসেবে এমন একজন ভালো মানুষকে দেখতে চাই, যিনি মানুষকে সম্মান করবেন। অন্যের কথার দাম দিবে। শুধু উন্নয়ন করব বললে হবে না। এই সময় উপ¯িহত ছিলেন নির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়ক মমিনুল ইসলাম ভুইয়া,বিএনএম নেতা আবুল কাশেম, নুর হোসেন ফারুকী, জহিরুল ইসলাম, মাসুদ,মজিবুর রহমান,আবুল বাশার, আব্দুল জলিলসহ প্রমুখ।

সম্পর্কিত খবর