ফরিদগঞ্জে নৌকার পক্ষে মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন রোমান

মামুন হোসাইন : ভোটের দিন যত এগিয়ে আসছে ততোই নির্বাচনের মাঠ প্রচার-প্রচারণায় সরগরম হয়ে উঠছে। চাঁদপুর -৪ ফরিদগঞ্জ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী সাংবাদিক শফিকুর রহমানের পক্ষে পুরো উপজেলায় দাপিয়ে বেড়াচ্ছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান।

তিনি বলেন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকার বিজয়ের বিকল্প নেই। সেক্ষেত্রে নারীদের ভোটও গুরুত্বপূর্ণ, তাই তাদের দ্বারে দ্বারে নৌকার পক্ষে তিনি ভোট চাচ্ছেন।

দেখা যায়, দ্বাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন, মনোনয়ন না পেয়ে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক শফিকুর রহমানকে মনোনয়ন দেওয়ার পরে, প্রতীক বরাদ্দের পর থেকেই নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে কাজ শুরু করে দেন, উপজেলার সদর,ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ে ও কেন্দ্র কমিটি, মিছিল, সভা সব ¯হানেই নেতাকর্মীদের নিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন।

এই আসনে নৌকার বিপরীতে দুই স্বতন্ত্র প্রার্থীসহ মাঠ ছুটে বেড়াচ্ছেন ৭ প্রার্থী। নৌকা প্রতীকে নির্বাচন করছেন সাংবাদিক শফিকুর রহমান, স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকে নির্বাচন করছেন সাবেক এমপি ড.শামছুল হক ভুঁইয়া, ট্রাক প্রতীক মাঠে ছুটে বেড়াচ্ছেন সিআইপি জালাল আহমেদ, বিএনএম এর নোঙ্গর প্রতীকে নির্বাচন করছেন বাংলাদেশ জাতীয়বাদী আনদোলনের মহাসচিব ড.শাহজাহান।

জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লাঙ্গল প্রতীকে মাঠ ছুটে বেড়াচ্ছেন শেখ সাজ্জাদ রশিদ সুমন, তৃণমূল বিএনপির সোনালীআঁশ প্রতীকে নির্বাচন করছেন আব্দুল কাদের তালুকদার, ফুলের মালা প্রতীক নিয়ে মাঠে আছেন বাকি বিল্লাহ মিশকাত চৌধুরী, আম প্রতীকে নির্বাচন করছেন আব্দুল গনি।

 

সম্পর্কিত খবর