চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের শুভেচ্ছা বিনিময়

স্টাফ রির্পোটার : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনিকে সমর্থন জানিয়ে তার সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

৩০ ডিসেম্বর শনিবার রাতে মন্ত্রীর চাঁদপুরস্থ বাসভবনে এই শুভেচ্ছা বিনিময় করেন ফরিদগঞ্জ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

এসময় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি বলেন,আজকে আপনাদের এই এখানে আশা এটি আমার জন্য অনেক বড় পাওয়া। আপনাদের দোয়া ও সমর্থনের কারনেই আমি বিগত ১৫ বছরে এই এলাকার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছি।যার ফলে নেত্রী আমাকে একবার পররাষ্ট্রমন্ত্রী হিসেবে এখন আবার শিক্ষামন্ত্রী হিসেবে দায়িত্ব দিয়েছে।এবং পররাষ্ট্রমন্ত্রী থাকার সময় কোন বন্দুক যুদ্ধ ছাড়াই আমরা সমুদ্র বিজয় করেছি।এখন শিক্ষামন্ত্রীর দায়িত্বে থাকায় চেষ্টা করছি এমন একটি শিক্ষা ব্যবস্থা গড়ে তোলতে যাতে আমাদের সন্তানরা ভবিষ্যতে আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠতে পারে।

তিনি আরো বলেন, আমরা আমাদের সন্তানদের কি শিক্ষায় শিক্ষিত করবো সেই চিন্তা এখন থেকেই করতে হবে। নতুন প্রজন্মকে কর্মমুখী শিক্ষা গ্রহণ করতে হবে। কারন তথ্য প্রযুক্তির এই যুগে কর্মমুখী শিক্ষার কোন বিকল্প নেই। যুগ এখন পাল্টাচ্ছে। কাজেই কাজের ধরনও কিন্তু পাল্টাচ্ছে। তাই আপনার সন্তানকে অবশ্যই কর্মমুখী শিক্ষা গ্রহণ করতে হবে।যাতে সে শিক্ষা জীবন শেষে কর্মে নিজেকে সঠিক ভাবে নিয়োজিত করতে পারে । এখন আর একা একা কাজ করার কোন সুযোগ নেই। এখন সহযোগিতার বিশ্ব।দক্ষতার সাথে জ্ঞান অর্জন করতে হবে।এখনকার শিক্ষা ব্যবস্থা হলো নৈতিকার চর্চা করবে শিষ্টাচারের চর্চা করবে।আধুনিক বিশ্বে চলার মতো দক্ষ সৃজনশীল শিক্ষার্থী গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরান হোসেন সেলিমের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন,চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূইয়া,কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভোমিক।

আরো উপস্থিত ছিলেন চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের সহ-সভাপতি অধ্যাপক মোশাররফ হোসেন লিটন, জসিম উদ্দিন শেখ,মিজানুর রহমান, সফিকুর রহমান,অধ্যাপক জাকির হোসেন,যুগ্ম সম্পাদক বিল্লাল হোসেন পাটওয়ারী,আবু জাফর গাজী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোতাহের হোসেন,অর্থ সম্পাদক আবুল খায়ের,আইন সম্পাদক অ্যাড. এমরান হোসেন,মহিলা সম্পাদক কাজী সুরাইয়া,

সমাজকল্যাণ সম্পাদক আসমা ইকরাম,দপ্তর সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবু সায়েম,আন্তর্জাতিক সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন,ম্যাগাজিন ও প্রকাশনা সম্পাদক মোক্তার আহমেদ খন্দকার, ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যাপক সাইফুল ইসলাম,কার্যকরী সদস্য হাফেজ আহমেদ,অ্যাড. সাইদুল ইসলাম, মহসিন পাঠান,এনায়েত উল্ল্যাহ ঢালী,রফিকুর রহমান,ডা.সাইফুল ইসলাম সোহেল,নূর নবী জমাদার,হারুন রশিদ মোল্লা প্রমূখ।

সম্পর্কিত খবর