১২নং ওয়ার্ডে নৌকার সমর্থনে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির নির্বাচনী উঠোন বৈঠক

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ডা. দীপু মনির নৌকার সমর্থনে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে নির্বাচনী উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

৩০ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় চাঁদপুর শহরের ১২নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ডা. দীপু মনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নৌকা নির্বাচিত হলেই বঙ্গবন্ধু কন্যা আবারো দেশের প্রধানমন্ত্রী হবেন। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের জন্য বাংলাদেশ আজ বিশ্ববুকর একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, নৌকা প্রতীক দেশকে স্বাধীনতা দিয়েছে বলেই আজ আমরা পরাধীনতার শিকল থেকে মুক্ত হতে পেরেছি। আপনারা আমাকে গত ১৫ বছর আপনাদের ভোটের মাধ্যমে সেবা করার সুযোগ দিয়েছেন। আগামী ৭জানুয়ারী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসন থেকে নৌকা প্রতীকে আমাকে আবারও পূনরায় নির্বাচিত করে চাঁদপুরে উন্নয়নের সুযোগ করে দিলে আমি আপনাদের কাছে কৃতজ্ঞ থাকবো। এবং চাঁদপুরের বাকী অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করে চাঁদপুরকে সুন্দর একটি শহর হিসেবে উপহার দেওয়া চেস্টা করে যাব।

ডাঃ দীপু মনি বলেন, বিগত ১৫ বছর আমি দায়িত্বে থাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে আরো উন্নয়ন হবে। আগে আপনাদের নেতা টিক করতে হবে। নেতা ঠিক থাকলে কাজ হয়। বঙ্গবন্ধুকে নেতা বানানোয় বাংলাদেশ স্বাধীন হয়েছে। তদ্রুপ শেখ হাসিনাকে নেতা বানানোয় স্মার্ট বাংলাদেশ হয়েছে। নৌকা এ দেশকে স্বাধীনতা দিয়েছে, উন্নয়ন কয়েছে। তাই আগামী ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

শিক্ষামন্ত্রী বলেন, আপনাদের এমপি যা প্রতিশ্রুতি দিয়েছে তা রাখতে পেরেছে? আপনাদের এমপির দুর্নাম কিংবা বদনাম আছে। আপনাদের সাথে খারাপ আচরণ করে। সবাই বললেন না। আমার কারণে আপনাদের কোন সম্মান নষ্ট হয়েছে। যদি নাই হয়। তাহলে বিপুল ভোটে আপনাদের মেয়ে, বোন এবং আপনাদের দীপু মনিকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

উঠোন বৈঠকে উপস্থিত ছিলেন পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাড. জাফর ইকবাল মুন্না, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন, কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু জাফর খান, সাধারণ সম্পাদক আকবর হোসেন বাসু, ওয়ার্ড যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক শাহ আলম খলিফা, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ সুমন পাটোয়ারী সাধারণ সম্পাদক আলী হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর