বালিয়া ইউনিয়নের গুলিসা গ্রামে হিন্দু সম্প্রদায়ের অর্জুরানী দাসের রহস্যজনক মৃত্যু !

চাঁদপুর খবব রির্পোট: চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড গুলিসা গ্রামে ধোপা বাড়ির পাশে গাছে ঝুলন্ত অবস্থায় ৬০বছর বয়সি বৃদ্ধের লাশ উদ্ধার করল পুলিশ।

এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে মানুষের মাঝে সন্দেহের সৃষ্টি হয়েছে। স্বামী সন্তান বিহীন অর্জু রানী দাসের সাথে কি হয়েছিল তার পরিবারের কেনই বা এই মৃত্যু হয়েছে তা নিয়ে স্থানীয় মানুষের মাঝে জল্পনা-কল্পনার জন্ম দিয়েছে।

গতকাল ৩০ডিসেম্বর (শনিবার) দুপুরে চাঁদপুর মডেল থানার এসআই মোস্তফা ঘটনাস্থল থেকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।

নিহত অর্জু রানী দাস গুলিসা গ্রামের মৃত নৃত্য গোপাল দাসের মেয়ে। স্বামী সন্তান হারা অর্জু রানী দাস দীর্ঘদিন যাবত তার বাবার বাড়িতে বড় ভাই মৃত নিরঞ্জনের স্ত্রী মোঙ্গলী গীতা রানীর পরিবারের সাথে একটি কুঁড়েঘরে থাকতেন। খাওয়া দাওয়ায় প্রচন্ড কষ্ট দিত তাকে বাড়ির পাশের প্রতিবেশীদের কাছে গিয়ে প্রায় সময় তার কষ্টের কথা বলতেন। ঘটনার দিন রাতে তার সাথে কি হয়েছিল কেনইবা সে আত্মহত্যা করেছে তা নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়েছে।

শনিবার দুপুরে বাড়ির পাশের গাছের সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পেয়ে পরিবারের স্বজনদের এসে জানায় এক কৃষক। পরবর্তীতে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। তবে পরিবারের স্বজনরা অর্জু রানী দাস আত্মহত্যা করেছে বলে জানায়। এটি আত্মহত্যা না কি হত্যা তা ময়নাতদন্তের মাধ্যমে বেরিয়ে আসবে বলে জানায় পুলিশ।

হিন্দু পরিবারের ৬০ বছর বয়সী একজন বৃদ্ধার ঝুলন্ত লাশ দেখার জন্য আশেপাশের শত শত মানুষ সেই বাড়িতে এসে ভিড় জমায়। পরবর্তীতে মডেল থানার ওসি মোহাম্মদ মুহসীন আলম ঘটনাস্থলে গিয়ে মৃত্যুর কারণ তদন্তের মাধ্যমে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। এদিকে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশটি হস্তান্তর করে পুলিশ।

সম্পর্কিত খবর