চাঁদপুরে ৪০ কেজি গাঁজাসহ আটক, তিন বিক্রেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদকবিরোধী অভিযানে ৪০ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার আটক করা হয়েছে। এসময় গ্রেফতার করা হয় মাদকের সাথে থাকা তিন বিক্রেতা।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

রাত পৌনে ১০টায় চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে জানানো হয়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয় এর সহকারী পরিচালক মোহাম্মদ মুস্তাফিজুর রহমানের সার্বিক তত্বাবধানে পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ এর নেতৃত্বে গঠিত রেইডিং টীম চাঁদপুর সদর থানাধীন বহরিয়া বাজার এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে আসামি মো: রনি (৩৯), পিতা: মোঃ আজহার কবিরাজ; মো: রাব্বি মিয়া (২৪), পিতা: মোঃ নুরুল আমিন;

মো: জাকির হোসেন (২৯), পিতা: মৃত নূরুল ইসলাম নামীয় আসামিগণকে ৪০ কেজি গাঁজা ও ১টি প্রাইভেট কারসহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হন।
এ বিষয়ে পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের কার্যক্রম প্রস্তুত করছেন।

সম্পর্কিত খবর