চুরি হওয়া ৮ মটরসাইকেল চরাঞ্চল থেকে উদ্ধার করল পিবিআই চাঁদপুর

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীর পশ্চিমে এখলাছপুর ইউনিয়নের বোরচর এলাকা হতে ৮টি চুরি যাওয়া মটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনবেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর।
শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় পিবিআই চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মোস্তফা কামাল রাশেদ সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২০ ডিসেম্বর মটর সাইকেল চুরি যাওয়া চাঁদপুর সদর মডেল থানার একটি মামলার সূত্র ধরে পিবিআই তদন্ত শুরু করে। ওই ঘটনায় ২৩ ডিসেম্বর মতলব উত্তর উপজেলার বাপ্পি (২১), হাসান আহাম্মেদ ও মো. রাজিব (২১) নামে মটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে নারায়নগঞ্জ ও মতলব উত্তরে অভিযান চালিয়ে গ্রেফতার করে। ওই সময় তাদের দেয়া তথ্যে উদ্ধার করা হয় ৫টি মটর সাইকেল।

এসপি মোস্তফা কামাল রাশেদ বলেন, চোর চক্রের সদস্য গ্রেফতার হওয়ার পর আমরা বেশ কিছু তথ্য পাই। এরপর আজ ২৯ ডিসেম্বর উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা ও সার্বিক সহযোগিতায় মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. আমিরুল ইসলাম মীর একটি বিশেষ দল গঠন করে। ওই দলটি মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নের বোরচর দ্বীপ এলাকা হতে মামলার ঘটনায় সরাসরি জড়িত চোর চক্র কর্তৃক চোরাইকৃত ৮টি মটর সাইকেল উদ্ধার করে।

এসপি আরো বলেন, তদন্তের সময়ে গ্রেফতার আসামীরা তাদের চুরিকৃত মটরসাইকেলগুলো নদীর ঐ পাড়ে বিক্রি করে আসছিল মর্মে তথ্য প্রকাশ করে। আসামীদের দেয়া তথ্যের ভিত্তিতে মটরসাইকেলগুলো উদ্ধার কার্যক্রম চালানো হয়। এ পর্যন্ত ১৩টি মটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

সম্পর্কিত খবর