মতলব উত্তরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারের অটোরিক্সা ভাংচুর ও মাইক ছিনতাই

স্টাফ রিপোর্টার : চাঁদপুর-২ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী এম ইসফাক আহসান (সিআইপি) এর প্রচার মাইক ও অটোরিক্সা ভাংচুর করেছে নৌকা সমর্থিত কয়েকজন। তারা প্রচার মাইকটি ছিনতাই করে নিয়ে গেছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকালে মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজার এলাকায় স্বতন্ত্র প্রার্থীর প্রতীক ঈগল এর মাইকিং করার সময় এ ঘটনা ঘটে। জানা গেছে, একটি অটোরিক্সায় করে তিনজন কর্মী ঈগল প্রতীকে মাইকিং করার সময় ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জঙ্গল ইসলামাবাদ গ্রামের রিয়াদ পাটোয়ারী ও একই গ্রামের আহাম্মদ পাটোয়ারীর মাইক এবং অটোরিক্সা ভাংচুর করে।

পরে ওই গাড়ীটি ও লোকজনকে মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ে নিয়ে অনৈতিকভাবে আটকে রাখে। পরে খবর পেয়ে থানা পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনার সাথে যারা সম্পৃক্ত তাদেরকে আটক করতে পারে নি পুলিশ। ভাংচুরকৃত অটোরিক্সাটি উদ্ধার হলেও মাইক উদ্ধার হয়নি। মতলব উত্তর থানার এসআই শাহাদাৎ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভাংচুরকৃত অটোরিক্সাটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। কিন্তু মাইক ও ব্যাটারিসহ যাবতীয় জিনিসপত্র তারা নিয়ে গেছে। তবে সেগুলোও উদ্ধারের চেস্টা চলছে।

স্বতন্ত্র এমপি প্রার্থী এম ইসফাক আহসান বলেন, নৌকা সমর্থিত লোকজন সারাক্ষণই আমাদের লোকজনের সাথে সন্ত্রাস করছে। পোস্টার ছিঁড়ে ফেলছে। মাইকিং গাড়ী ভাংচুরসহ লোকজনকে মারধর করছে। আমার জনপ্রিয়তা দেখে নৌকার লোকজন তারা নির্বাচনী পরিবেশ নস্ট করতে চাইছে। আমি প্রশাসনের দৃষ্টি আর্কষন করছি। তবে এসব করে আমাকে জনবিচ্ছিন্ন করা যাবে না। জনগণ আমার সাথে আছেন, জনগণ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট চায়।

সম্পর্কিত খবর