ফরিদগঞ্জে জমে উঠেছে বিএনএম’র নোঙ্গর প্রতিকের নির্বাচনি প্রচারনা

স্টাফ রিপোর্টার : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)-এর চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের নোঙ্গর প্রতীকের প্রার্থী দলের মহাসচিব ও দলীয় মুখপাত্র ড. মো. শাহজাহান।

২৭ ডিসেম্বর বুধবার ড. মো. শাহজাহান তার দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে তার নির্বাচনি এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ, নির্বাচনি অফিস উদ্বোধন, তার নিজের সংক্ষিপ্ত পরিচিতি এবং দেশ-বিদেশে তার সামাজিক, সাংস্কৃতিক, সাংগঠনিক এবং রাজনৈতিক বিভিন্ন কর্মকান্ড সহ নোঙ্গর প্রতিক সংবলিত লিফলেট বিতরন ও নোঙ্গর প্রতিকে ভোট প্রার্থনা করতে দেখা যায়।

গণসংযোগ ও বিভিন্ন স্থানে নির্বাচনি অফিস উদ্বোধন কালে ড. মো. শাহজাহান বলেন, এদেশের মানুষের ভোটের অধিকারসহ সকল মৌলিক অধিকার রক্ষায় বিএনএম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছে। বিএনএম থেকে সারাদেশে এই অধিকার রক্ষার দায়িত্বে শতাধিক সংসদ সদস্য প্রার্থী নির্বাচনে রয়েছে। একটি গ্রহণযোগ্য সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ সম্পন্ন হলে বিএনএমের বিজয় সুনিশ্চিত।

তিনি আরও বলেন, একটি পরিচ্ছন্ন সুন্দর ফরিদগঞ্জ গড়ার যেই ইচ্ছে আমার ছিল, সেটা পূরণ করতে চাই। ভোটের দিন আপনাদের দোয়া চাই, ভোট চাই। প্রচার-প্রচারণায় আপনারা প্রত্যেকে একেকজন ড. শাহজাহান হয়ে কাজ করুন, ইনশাআল্লাহ ৭ তারিখ বিজয় আসবে। সারাবিশ্বের কাছে ফরিদগঞ্জকে একটি মডেল উপজেলা হিসেবে উপস্থাপন করতে চাই। আমাদের প্রায় শতাধিক প্রার্থী বিএনএম তত্ত্বকথা এবং মানবাধিকার বিষয়ে ইতিমধ্যেই সারাদেশে মানুষের মধ্যে সাড়া ফেলতে সমর্থ হয়েছে।

ড. মো. শাহজাহান বলেন, আমি প্রার্থী হিসেবে ফরিদগঞ্জের সাধারণ মানুষের সাথে মিশে জানতে পেরেছি সাধারণ মানুষ আমাকে তাদের হৃদয় দিয়ে কিভাবে বরণ করে নিয়েছে, মানুষের সমস্যা ও সম্ভাবনার কথা আমি শুনেছি। এ উপজেলা মানুষ যে কতটুকু অবহেলিত তা আমি বুঝতে পেরেছি। আমি এ উপজেলায় জন্মেরপর থেকে মানুষের কল্যাণে গণমাধ্যম, সামাজিক সংগঠন, রাজনৈতিকদল ও মানবধিকার প্রতিষ্ঠায় কাজ করে আসছি। আমি আজন্ম মানবসেবায় নিয়জিত থেকে মানুষের ভালোবাসা পেতে যেহেতু ফরিদগঞ্জে এসেই পড়েছি, আমাকে ৭ জানুয়ারী ভোট দিয়ে সংসদে পাঠালেই অবহেলিত ফরিদগঞ্জের চিত্র উন্নয়নের মধ্যদিয়ে পাল্টে দেবো ইনশাআল্লাহ।

বুধবার দিনব্যাপী গৃদকালিন্দিয়া বটতলা, ফজল বেপারি জামে মসজিদ সংলগ্ন (উত্তর সাহেব গঞ্জ), কুঠির বাজার, তুলাতলি বাজার, চৌকিদার বাড়ি, পূর্ব এখলাশপুর পাটওয়ারি বাড়ি, আলোনিয়া, মদিনা বাজার, পূর্ব আলোনিয়া শেখের দোকান, পূর্ব আলোনিয়া গুদারাঘাট, পশ্চিম আলোনিয়া ইসলামগঞ্জ বাজার, বিরামপুর বাজার, সন্তোষপুর বেপারি বাজার, বেড়ির বাজার, চরপোয়া বাজার, পোয়া বটতলী, সাফুয়া বাজার, চরহোগলা, চরহোগলা মিজি বাড়ি, চতুরা সরকারি হাসপাতাল মোড়, ঘোড়াশালা, লাউতলি, দাওয়ান বাড়ি, ধোয়া বাড়ি, জমিদার খান বাড়ি, আদশা মেহের আলী বেপারী বাড়ি, খাজুরিয়া বাজার ও বিভিন্ন বাসাবাড়িতে গণসংযোগ লিফলেট বিতরন করা হয়।

গণসংযোগকালে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান মো. মমিন উল্যা, বিএনএম নেতা নুরুল হোসেন ফারুকী, মনোয়ার হোসেন, মোস্তাফিজুর রহমান, মাসুদ হোসেন, জাকির হোসেন সহ নেতা-কর্মী ও প্রতিটি এলাকার স্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর