রাজরাজেশ্বর বাশগাড়ী এলাকায় রেদওয়ান খান বোরহানের উঠান বৈঠক

স্টাফ রিপোর্টার: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের চড়ের প্রত্যন্ত গ্রামাঞ্চল নদী ভাংগনের প্রতিটি এলাকায় এলাকায় গিয়ে ট্রাক প্রতীক নিয়ে দিনব্যাপী গণসংযোগ ও উঠান বৈঠক করে আসছেন চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত নেতাকর্মীদের নিয়ে চাঁদপুর সদর উপজেলার ১১নং ইব্রাহিমপুর ইউনিয়নের ঈদগা বাজার, আলুর বাজার, টেকের বাজার, মুকুন্দীর চড়, চর পথেজঙ্গপুর ও ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নে বাশগাড়ী বাজার, বেপারী বাজার, পাটওয়ারী বাজার, দেওয়ান বাজারে সাধারন ভোটারদের দ্বারে দ্বারে ট্রাক প্রতীক নিয়ে ভোট প্রার্থনা করেন লিফলেট বিতরন করেন আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

উঠান বৈঠক ও পথসভায় আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন আমি বিগত তিন বার আওয়ামী লীগ থেকে দলীয় নমিনেশন চেয়েছিলাম কিন্ত পাইনি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য নির্দেশ দিয়েছে,তাই আমি ট্রাক মার্কা নিয়ে চাঁদপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আজকে আপনারা আমাকে যেভাবে স্বাদরে আমন্ত্রণ জানিয়েছেন আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। আপনারা দল মত নির্বিশেষে দেশের উন্নয়নের স্বার্থে আগামী ৭ তারিখ প্রত্যেকই ভোটকেন্দ্রে গিয়ে ট্রাক মার্কায় একটি ভোট দিবেন।

তিনি আরো বলেন, আপনাদের একটি মূল্যবান ভোটের মাধ্যমে আপনার এলাকার উন্নয়ন ও ভাগ্যের পরিবর্তন হতে পারে। আমি মানুষের কল্যাণের জন্য রাজনীতি করি। এবার মাননীয় প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন প্রার্থীদের নিজেকে প্রমান করার সুযোগ দিয়েছেন। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের কথা বলেছেন। আপনারা পছন্দমত ভোট দিতে পারবেন। আমি ট্রাক প্রতীক নিয়ে আপনাদের কাছে এসেছি। আপনারা আমাকে নির্বাচিত করলে আমি এলাকায় সার্বিক উন্নয়নের পাশাপাশি বেকারদের কর্মসংস্থানের জন্য কাজ কবরো। আমার বিশ্বাস, আপনাদের সহযোগিতা পেলে স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন হলে আমি জয়লাভ করব ইনশাআল্লাহ। কাজেই আপনারা আমার জন্য দোয়া করবেন এবং ট্রাক মার্কায় ভোট দিবেন। আপনারা আমার উপর আস্থা রাখেন, আমি আপনাদের আস্থার প্রতিদান দিবো ইনশাআল্লাহ।

পথসভা ও গণসংযোগ কালে উপস্থিত ছিলেন মাদকমুক্ত চাঁদপুর গড়ি সংগঠনের সভাপতি বিশিষ্ট লেখক ও গবেষক মাহবুবুর রহমান সেলিম, বিভিন্ন এলাকার নানা পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার সুধীজন ও কর্মী সমর্থকবৃন্দ বিভিন্ন প্রচারনায় অংশগ্রহণ করেন।

সম্পর্কিত খবর