চান্দ্রা ইউনিয়নে নৌকা প্রার্থী ডা. দীপু মনির গনসংযোগ

স্টাফ রির্পোটার : চাঁদপুর -৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী ডা. দীপু মনি বলেছেন, এই যে দেশ এতো এগিয়ে যাচ্ছে মানুষ ভালো আছে। দেশে শান্তি-শৃঙ্খলা বজায় রয়েছে। এটি কার কারনে সম্ভব হয়েছে। শেখ হাসিনার কারনে সম্ভব হয়েছে। মনে রাখবেন শেখ হাসিনা মানেই শান্তি উন্নয়ন ও ভালো থাকা। যার ফলে আজ দেশে এতো উন্নয়ন। আর যার কারনে এতো উন্নয়ন তাকে কি একটি ভোট দেওয়া আমাদের দায়িত্ব না।কাজেই এখানে কাকে জিতাতে হবে। নৌকাকে জিতাতে হবে।মনে রাখবেন এই নৌকা আমাদের স্বাধীনতা দিছে। শেখ হাসিনার কারনে তরুণরা শিক্ষা প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে। এই তরুণদের উজ্জ্বল ভবিষ্যত গড়তে হলে শেখ হাসিনাকে প্রয়োজন।

গতকাল ২৬ ডিসেম্বর মঙ্গলবার চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের একাধিক নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, চাঁদপুর হাইমচরের মানুষের সবচেয়ে বড় সমস্যা ছিল নদী ভাঙ্গন।২০০৮ সালে জননেত্রী শেখ হাসিনা যখন আমাকে নৌকা নিয়ে পাঠায় তখন আমি আপনাদের দারে দারে কাছে কাছে গিয়ে আপনাদের দূরদশার কথা শুনেছি।আপনাদের সেই সমস্যার কথা গুলো আমাকে নাড়া দিয়েছিলো।আল্লাহর অশেষ রহমতে আমরা সেগুলো সমাধান করতে পেরেছি। সামনে আরো যে অসমাপ্ত উন্নয়নকে সমাপ্ত করতে নৌকায় ভোট চাই।

তিনি আরো বলেন, আপনাদের এমপির তো কোন দূরর্নাম বদনাম নেই।এমপির কারণেতো আপনারা কোথাও ছোট হননি।কাজেই একটা ভোটতো দেওয়াই যায়।

চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান খান জাহাজ আলী কালু পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম মিয়াজীর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান,সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী,জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক অ্যাড. রঞ্জিত রায় চৌধুরী,সহ প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খান, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝিসহ চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর