ফরিদগঞ্জে নোঙ্গর প্রতীকের গাড়ি বহর ও মোটর সাইকেল শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)-এর চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্য প্রার্থী দলের মহাসচিব ও মুখপাত্র ডক্টর মো. শাহজাহানের সমর্থনে বিশাল গাড়িবহর ও মোটরসাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের চরমান্দারী গ্রাম থেকে অর্ধশত প্রাইভেট ও প্রায় দু’শত মোটরসাইকেল যোগে কর্মী সমর্থদের অংশ গ্রহণে নোঙ্গর প্রতিকের প্রার্থী দলের মহাসচিব ড. মো. শাহজাহান’র নেতৃত্বে শোভাযাত্রাটি বের হয়ে উপজেলার কয়েকটি ইউনিয়নের হাট বাজার ও গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে গণমানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ করে আসছে ৭ জানুয়ারী বিএনএমের প্রতিক নোঙ্গর মার্কায় ভোট প্রার্থনা করেন।

শোভাযাত্রা শেষে ড. মো. শাহজাহান বলেন, দেশ ও জাতীর কল্যাণের স্বার্থে গঠিত হয়েছে বর্তমানে নানা মহলে আলোচিত ও প্রসংসিত রাজনৈতিক দল ‘বাংলাদেশ জাতীয়তাবাদী দল আন্দোলন”। প্রতিষ্ঠারপর থেকেই দেশের প্রথম শ্রেণির রাজনীতিবীদ, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীদের অংশ গ্রহণে নেতৃত্বের কর্মদক্ষতায় বিশাল শক্তি সঞ্চয় করেছে দলটি। দেশের ক্লান্তিলগ্নে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রায় ১০০ টি আসনে অংশ গ্রহণ করেছি আমরা। বিভিন্ন সংস্থা থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আমরা নিশ্চিত হয়েছি নির্বাচনের পরিবেশ সুষ্ঠু থাকলে ফরিদগঞ্জ আসনসহ অন্তত ৫০ টি আসনে বিএনএম’র প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবে।

তিনি আরো বলেন, আমি প্রার্থী হিসেবে ফরিদগঞ্জে একই বারে সাধারণ মানুষের সাথে মিশে জানতে পেরেছি সাধারণ মানুষ আমাকে তাদের হৃদয়দিয়ে কিভাবে বরণ করে নিয়েছে। মানুষের সমস্যা ও সম্ভাবনার কথা আমি শোনেছি। এ উপজেলা মানুষযে কতটুকু অবহেলিত তা আমি বুঝতে পেরেছি। আমি এ উপজেলায় জন্মেরপর থেকে মানুষের কল্যাণে গণমাধ্যম, সামাজিক সংগঠন, রাজনৈতিকদল ও মানবধিকার প্রতিষ্ঠায় কাজ করে আসছি। আমি আজন্ম মানবসেবায় নিয়জিত। মানুষের ভালোবাসা পেতে যেহেতু ফরিদগঞ্জে এসেই পড়েছি, আমাকে ৭ জানুয়ারী ভোট দিয়ে সংসদে পাঠালেই অবহেলিত ফরিদগঞ্জের চিত্র উন্নয়নের মধ্যদিয়ে চমকে দেবো ইন্শাআল্লাহ।

শোভাযাত্রায় অন্যান্যের মধ্যে অংশ গ্রহণ করেন, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী আব্দুল মমিন, নুরুল ইসলাম ফারুকী, জহিরুল ইসলাম টিপু, জাকির হোসেন, বাপ্পি, বিপ্লব সরকার, সুমন শীল, জাহিদুল ইসলাম প্রমুখ।

সম্পর্কিত খবর