চাঁদপুরে পর্নোগ্রাফি মামলার আসামীকে গ্রেফতার

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর দিক নির্দেশনায়, চাঁদপুর ইনচার্জ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট চাঁদপুর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট কর্তৃক পর্নোগ্রাফি মামলার ১আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল ২৫ ডিসেম্বর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট এর এসআই সাইফুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া হাজীগঞ্জ থানা এলাকা হতে পর্নোগ্রাফি মামলার এজাহারনামীয় আসামী মোঃ আরিফ হোসেন (২৪), পিতা-বিল্লাল হোসেন, মাতা-মোসাঃ রাবেয়া খাতুন, সাং-কোন্দ্রা, মাইজের বাড়ী, থানা-হাজীগঞ্জ, জেলা-চাঁদপুর কে আটক করে।

আসামীর বিরুদ্ধে হাজীগঞ্জ থানার মামলা নং-১৬, তারিখ-২৫/১২/২৩খ্রিঃ ধারা-২০১২ইং সনের পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনের ৮(২)/৮(৩)/৮(৭) সংক্রান্তে গ্রেফতার করেন এবং তাহার নিকট হতে একটি মোবাইল সেট জব্দ করা হয়।

এজহারনামীয় আসামী মোঃ আরিফ হোসেন (২৪),কে গ্রেফতার করে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট চাঁদপুর।

উল্লেখ্য যে, উক্ত আসামী অজ্ঞাতসারে অত্র মামলার বাদী ও বাদীর স্ত্রীর অন্তরঙ্গ মুর্হুতের ভিডিও মোবাইলে ধারণ করে তাহা বাদীর ফেসবুক মেসেঞ্জারে পাঠিয়ে বাদীর নিকট থেকে টাকা দাবী করে এবং বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে। বাদীর উক্ত অভিযোগের প্রেক্ষিতে আসামীকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সম্পর্কিত খবর