বাবুরহাটে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ মহসিন হোসাইন: চাঁদপুর থেকে নিয়মিত প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকা সফলতার ১৭ বছর পেরিয়ে ১৮ বছর পদার্পন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২৪ ডিসেম্বর (সোমবার) সন্ধায় ইবিসি নিউজ কার্যালয় পেন্নাই সড়ক, বাবুরহাটে কেক কাটা ও আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠানটি সম্পন্ন হয়। কেক কাটা শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি ও সদর উপজেলা কমিউনিটি পুলিশ এর সাধারণ সম্পাদক ওমর ফারুক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন -বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মাইনুল ইসলাম মমিন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ মহসিন হোসাইন, কল্যানপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশের সহ সভাপতি – ইলিয়াস চৌধুরী ,কল্যাণপুর ইউনিয়নের স্বেচ্চা সেবক লীগের সভাপতি- জামাল গাজী, সাধারন সম্পাদক – দীন ইসলাম বাবলু, জেলা শেখ রাসেল স্মৃতি সংসদ এর সহ-সভাপতি মজিবুর রহমান মিজি, আশিকাটি ইউনিয়ন যুব লীগের যুগ্ম আহ্বায়ক মামুন মাল, কল্যানপুর ইউনিয়নের যুবলীগ এর যুগ্ম আহ্বায়ক জসিম ব্যাপারী, কল্যানপুর ২নং ওয়ার্ড যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক – সাহাদৎ গাজী , দাসদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী মোঃ ইব্রাহীম গাজী।

এসময় বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি ও সদর উপজেলা কমিউনিটি পুলিশ এর সাধারণ সম্পাদক ওমর ফারুক বলেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকাটি ১৭ বছর পেরিয়ে ১৮ বছরে আসতে অনেক কষ্ট করতে হয়েছে। একদিনে হয়নি।

তিনি বলেন, সাংবাদিক হিসেবে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী একজন দক্ষ , সাহসী এবং নির্ভেজাল একজন ব্যাক্তি। তাই তার পত্রিকাটি আজকে এতোদূর আসতে পেরেছে। সেই সাথে পত্রিকার সকল সাংবাদিকদের অনেক মেধা ও শ্রম আছে এখানে। তিনি দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ভবিষ্যৎ সফলতা কামনা করে পত্রিকার সকল পাঠক, বিজ্ঞাপন দাতা ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি শুভেচ্ছা জানিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার মফস্বল সম্পাদক এম এম কামাল এর আয়োজনে চাঁদপুর পেন্নাই সড়ক,ইবিসি নিউজ কার্যালয়ে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।

সম্পর্কিত খবর