বাগাদীতে সরকারি সম্পত্তি দখল !

স্টাফ রির্পোটার : চাঁদপুর সদর উপজেলার ৮ নং বাগাদী ইউনিয়নে ওয়াবদার জায়গা শিক্ষা প্রতিষ্ঠান করার নাম করে কৌশলে দখল করে নিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য বেলায়েত হোসেন বাবুল মিজি।

এ নিয়ে কর্তৃপক্ষের কোন তৎপরতা দেখা না গেলেও রীতিমত ক্ষুদ্র ওই এলাকার মানুষ ও স্থানীয় আওয়ামী লীগের একাধিক নেতা।

জানাযায়, ওই ইউনিয়নের সুইচগেট এলাকায় ওয়াবদার জায়গা দখল করে নানুপুর মডেল একাডেমি নামে একটি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলেন এই আওয়ামীলীগ নেতা।এমনকি সামনে শিক্ষা প্রতিষ্ঠানের সাইনবোর্ড ব্যবহার করে ওয়াবদার জায়গায় নিজের অফিস ও একাধিক রুমও করেছেন তিনি ।

এতো সব করার পরও এই নেতার ভয়ে এ নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে ওই এলাকার কেউ রাজি হয়নি। একাধিক লোকের কাছে এ বিষয়ে জানতে চাইলে কেউই কিছু বলতে রাজি হয়নি।তবে নাম প্রকাশে অনিচ্ছুক দু-একজন জানায় -আমরা এখন কিছু বললে পরেতো আবার সমস্যা হবে।আমরা নিরিহ মানুষ স্যার।

এগুলো হলো সরকারি জায়গা। উনি সেই জায়গা দখল করে স্কুল করেছেন।কেন উনি নিজের জায়গায় স্কুল করতে পারলেন না।শুধু কি স্কুল ওইদিকে দেখে আরো রুম আছে।সেখানে উনার অফিস। স্থানীয় এক আওয়ামীলীগ নেতা জানায় – ভাই এগুলো সরকারি সম্পত্তি উনি স্কুল করলে নিজের জায়গায় করতো।তা না করে সরকারি জায়গায় করেছে। পাশে আবার অফিসও করছে।এটা আমাদের দলের জন্য একটা বদনাম।

তবে এবিষয়ে আওয়ামী লীগ নেতা বেলায়েত হোসেন বাবুল মিজি জানায়,এখানে তো শিক্ষা প্রতিষ্ঠান করছি। আমার নিজের জন্য কিছু করিনি। কারো চুলকানি থাকলে ভেঙ্গে ফেলব।

সম্পর্কিত খবর