চাঁদপুরে বড়দিন উদযাপন সংক্রান্ত মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে রবিবার (২৪ ডিসেম্বর) সকালে চাঁদপুর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে শুভ বড়দিন ২০২৩ উদযাপন উপলক্ষে জেলার খ্রিস্টান ধর্মাবলম্বী নেতাদের সাথে সার্বিক নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার শুভ বড়দিন ২০২৩ উদযাপন উপলক্ষে চার্চে সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি ও প্রাসঙ্গিক বিষয় সম্পর্কে উপস্থিত সকলের মতামত শুনেন এবং সংশ্লিষ্ট বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন এবং চার্চে সার্বক্ষণিক স্বেচ্ছাসেবক নিয়োগ ও সিসিটিভি স্থাপনের জন্য খ্রিস্টান ধর্মীয় নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান।

তিনি জেলার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সকলের সম্মিলিত প্রচেষ্টায় শান্তিপূর্ণভাবে বড়দিন উদযাপনের আশাবাদ ব্যক্ত করেছেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাতসহ, খ্রিস্টান ধর্মাবলম্বী নেতা ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর