শাহরাস্তিতে মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তমের পথসভা

স্টাফ রিপোর্টারঃ নৌকা আমাদের স্বাধীনতা ও সার্বভৌমত্ত্বের প্রতীক। এই নৌকা বাঙ্গালী জাতির গৌরবের আর মাথা তুলে দাঁড়ানোর প্রতীক। প্রকৃত আওয়ামিলীগ নেতা কর্মীরা নৌকার সঙ্গে বেইমানি বিশ্বাসঘাতকতা করতে পারে না। যারা নৌকার সঙ্গে বেইমানি বিশ্বাসঘাতকতা করছে তারা আওয়ামীলীগের কেউ না। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় নৌকা প্রতীকে সংসদ সদস্য প্রার্থী মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম পথসভায় বক্তব্য দিতে গিয়ে ওই সব কথা বলেন।

শুক্রবার চাঁদপুর-৫ আসনের শাহরাস্তি-হাজিগঞ্জ নির্বাচনী এলকার শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ও দক্ষিন ইউনিয়নের ১০ টি কেন্দ্রের পথ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত হয়েছে। প্রত্যেকটি পথসভা জনসভায় রুপান্তর হয়।

তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে। তা আপনারা এই উন্নয়নের স্বাক্ষী। আগামীতে নৌকা প্রতীককে বিজয় করে আপনারা জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনবেন।

তার সফরসঙ্গী হিসেবে ছিলেন, পৌরসভার সাবেক মেয়র মোঃ মোশারফ হোসেন পাটোয়ারী, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ আঃ মান্নান মোল্লা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম চৌধুরী, যুবলীগের যুগ্ম আহবায়ক ও টামটা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক দর্জি, টামটা দক্ষিন ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি মোঃ আবুল কালাম, সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক পাটোয়ারী, কৃষক লীগ সভাপতি জসীম উদ্দিন প্রমুখ।

সম্পর্কিত খবর