দক্ষিণ গুনরাজদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌর এলাকায় অবস্থিত দক্ষিণ গুনরাজদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে শনিবার ২৩ ডিসেম্বর পিএসসি ব্যাচ ১৯৯৩ এর আয়োজনে সুবর্ণ জয়ন্তী পালিত হয়েছে।

সকাল ১০ টায় শোভাযাত্রার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। বর্ণাঢ্য শোভাযাত্রাটি অত্র স্কুল থেকে শুরু করে আঃ রশিদ পাটওয়ারী সড়ক, মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তম সড়ক, ও আরো কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে আবার স্কুলে এসে শেষ হয়।

এরপর দক্ষিণ গুনরাজদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদ এর প্রধান উপদেষ্টা তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারীর সভাপতিত্বে আলোচনায় আংশ নেন প্রধান অতিথি চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ উচমান গনি পাটওয়ারী তিনি তার বক্তব্যে বলেন আজকের এ আয়োজন অত্যন্ত সুন্দর হয়েছে স্কুল মুখো এধরনের আয়োজন আমাদেরকে অতিত স্মরণ করিয়ে দেয়। আমাদের পুরনো অতিত যেন আজ হাত ছনি দিয়ে ডাকছে।

আজকের এ আয়োজনের সবাইকে আমি ধন্যবাদ জানাই, বিশেষ করে অনুষ্ঠানের আহ্বায়ক জামাল আহমেদ আখন্দ এর কথা না বল্লেই নয়। তার অত্যন্ত পরিশ্রমে আজকের এ আয়োজন এত সুন্দর হয়েছে। অনুষ্ঠানের আহ্বায়ক জামাল আহমেদ আখন্দের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ গুনরাজদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের, ম্যানেজিং কমিটির সভাপতি, তাফাজ্জল হোসেন তাপু পাটোয়ার। বিশিষ্ট আইনজীবী ও রাজনীতিবিদ মোঃ মজিবুর রহমান ভুঞা, জসিমউদদীন পাটওয়ারী, অত্র স্কুলের প্রাক্তন ছাত্র ডা: সৈয়দ আহমেদ কাজল,

বর্তমান প্রধান শিক্ষিকা হেলেনা পারভীন, সাবেক প্রধান শিক্ষক কেশব চন্দ্র মজুমদার, সাবেক সহকারী শিক্ষিকা, কাজল রানী চক্রবর্তী, চাঁদপুর পৌরসভার ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, দক্ষিণ গুনরাজদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী উৎস এর উপদেষ্টা অত্র স্কুলের ছাত্র এমআই মমিন খান, আবুল বারাকাত লিজন পাটওয়ারী, মোঃ মাহমুদ খান, প্রাক্তন ছাত্র মিজানুর রহমান, মোঃ ফারুক হোসেন ভুইয়া।

আরো উপস্থিত ছিলেন, প্রাক্তন ছাত্র মোঃ কবির বেপারী, মাঃ সাজ্জাদ হায়দার পাটোয়ারী, মোঃ সুমন গাজী, মোঃ কবির পাটোয়ারী, সার্ভেয়ার মোঃ কাওসার মাঝি, জয়নাল আবেদীন,আব্দুস ছোবাহান তুহিন, রহমত উল্যাহ, ফারজানা আক্তার, হামিদা আক্তার, পারুল, মুহাম্মদ বাদশা ভূঁইয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বক্তব্য পর্ব শেষে বাচ্চাদের চেয়ার খেলা, প্রাক্তন ছাত্রদের রাশি টানাটানি ও মেয়েদের চেয়ার খেলা ও পুরস্কার বিতরণ করাহয়।

সম্পর্কিত খবর