চাঁদপুর ডিবি পুলিশের সাঁড়াশি অভিযান ১৫কেজি গাঁজাসহ ৫মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম দিক নির্দেশনায় চাঁদপুর জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে ১৫ কেজি গাঁজাসহ ৫মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।

গতকাল ২৩ ডিসেম্বর (শনিবার) মতলব উত্তর থানাধীন হযরত শাহ সোলেমান ল্যাংটার মাজার প্রধান গেইটের সামনে রাস্তার উপর থেকে ১৫ কেজি গাঁজাসহ ৫জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে চাঁদপুর ডিবি পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানাধীন হযরত শাহ সোলেমান ল্যাংটার মাজার প্রধান গেইটের সামনে রাস্তার উপর থেকে ৫মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

১নং আসামী মোঃ মোয়াজ্জেম হোসেন (৪৫) এর ডান হাতে থাকা একটি বাজারের ব্যাগ তল্লাশি করে ৫কেজি গাঁজা, ২নং আসামী মোঃ তাবাবিল (২৮) এর ডান হাতে থাকা বাজারের ব্যাগ তল্লাশি করে ২.৫ কেজি, ৩নং আসামী মোঃ আব্দুর রাজ্জাক সর্দার (৫৫) এর ডান হাতে থাকা একটি বাজারের ব্যাগ তল্লাশি করে ২.৫ কেজি, ৪নং আসামী মোঃ আবু হানিফ (৩০) এর ডান হাতে থাকা একটি বাজারের ব্যাগ তল্লাশি করে ২.৫ কেজি ও ৫নং আসামী মোঃ সোহেল হোসেন (৪০) এর ডান হাতে থাকা একটি বাজারের ব্যাগে তল্লাশি করে ২.৫ কেজিসহ সর্বমোট ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৩লক্ষ টাকা ।

গ্রেফতারকৃত আসামীর নাম ১। মোঃ মোয়াজ্জেম হোসেন (৪৫), ২। মোঃ তাবাবিল (২৮), ৩। মোঃ আব্দুর রাজ্জাক সর্দার (৫৫), ৪। মোঃ আবু হানিফ (৩০) ও ৫। মোঃ সোহেল হোসেন (৪০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, উদ্ধারকৃত গাঁজা গুলো তাহারা পরস্পর যোগসাজসে কুমিল্লা সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে রাতে ল্যাংটার মাজারে অবস্থান করে সকালে মুন্সীগঞ্জ জেলায় নিয়ে যাবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মতলব উত্তর থানা, মামলা নং-১৭, তারিখঃ ২৩ডিসেম্বর ২০২৩খ্রিঃ, ধারা-২০১৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(গ)/৪১ ধারায় মামলা করা হয়। চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করার লক্ষে মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

 

সম্পর্কিত খবর