চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর জেলা পুলিশের আয়োজনে মহান বিজয় দিবস-২০২৩ উপলক্ষে পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) চাঁদপুর পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতি’র বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অসামান্য অবদানের কথা স্মরণ করেন। মহান মুক্তিযুদ্ধের প্রথম প্রতিরোধে রাজারবাগ পুলিশ লাইন্সে সকল শহীদসহ মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের আমরা শ্রদ্ধাভরে স্মরণ করি, বাংলাদেশ পুলিশ এর মান্যবর আইজিপি মহোদয়ের নির্দেশে প্রতিবছরের ন্যায় এবারও আমরা পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করেছি। এখানে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের পাশাপাশি আমরা জেলা পুলিশের উর্ধ্বতন অফিসার ও ফোর্সদেরও একত্রিত করেছি এই জন্য যাতে তারা আপনাদের দেখে উদ্বুদ্ধ হয়ে আগামীতে দেশের যেকোনো ক্লান্তিকাল জনগণের পাশে সাহসের সাথে দাঁড়াতে পারে।

অনুষ্ঠানের শুরুতে ধর্মগ্রন্থ পাঠ ও নিহত শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে পুলিশ বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের উত্তরীয় পরিয়ে ফুল দিয়ে বরণ করে নেন চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম।

পরে উপস্থিত সকলকে নিয়ে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম মধ্যাহ্ন ভোজে অংশগ্রহণ করেন।

এসময় তিনি পুলিশ বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন সমস্যার কথা মনোযোগ সহকারে শোনেন এবং সমাধানের জন্য কার্যকর পদক্ষেপ গ্রহণের আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (রিভার) শ্রীমা চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) রিজওয়ান সাঈদ জিকু, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ খায়রুল কবীর, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ।

সম্পর্কিত খবর