ইব্রাহিমপুর ইউনিয়নে ডা. দীপু মনির উঠান বৈঠক

শওকত আলী : বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও আগামী ৭জানুয়ারী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসনের নৌকার মনোনীত সংসদ সদস্য প্রার্থী শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, এ নৌকা প্রতীক দেশকে স্বাধীনতা দিয়েছে,বলেই আজ আমরা পরাধীনতার শিকল থেকে মুক্ত হতে পেরেছি।

আপনারা আমাকে গত ১৫ বছর আপনাদের ভোটের মাধ্যমে সেবা করার সুযোগ দিয়েছেন।

আগামী ৭জানুয়ারী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসন থেকে নৌকা প্রতীকে আমাকে আবারও পূনরায় নির্বাচিত করে চাঁদপুরে উন্নয়নের সুযোগ করে দিলে আমি আপনাদের কাছে কৃতজ্ঞ থাকবো। এবং চাঁদপুরের বাকী অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করে চাঁদপুরকে সুন্দর একটি শহর হিসেবে উপহার দেওয়া চেস্টা করে যাব।

দীপু মনি শনিবার (২৩ ডিসেম্বর) চাঁদপুর সদর উপজেলার ১১ নং ইব্রাহিমপুর ইউনিয়নে উঠান বৈঠকে উপরোক্ত কথা গুলো বলেছেন। এ সময় তিনি আরো বলেন বিগত ১৫ বছর আমি দায়িত্বে থাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে আরো উন্নয়ন হবে। আগে আপনাদের নেতা টিক করতে হবে। নেতা ঠিক থাকলে কাজ হয়।

এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে নেতা বানানোয় বাংলাদেশ স্বাধীন হয়েছে। তদ্রুপ শেখ হাসিনাকে নেতা বানানোয় স্মার্ট বাংলাদেশ হয়েছে। নৌকা এ দেশকে স্বাধীনতা দিয়েছে, উন্নয়ন কয়েছে। তাই আগামী ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদ মাঠে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ মান্নানসহ আরো অনেকে।

এসময় জেলা আওয়ামী লীগের সদস্য উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জজ কোর্টের পিপি অ্যাডভোকেট রনজিৎ রায়, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদস্য আঃ গনি মিয়া, জেলা কৃষক লীগের আহবায়ক আজিজ খান বাদল, সদস্য মোঃ হাফেজ খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট হেলাল হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন, ইব্রাহীমপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রুহুল আমিন বেপারী, সাধারণ সম্পাদক মনির পাঠান, ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ ইমান বেপারী সাধারণ সম্পাদক অহিদ রাড়িসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর