শাহমাহমুদপুর ইউনিয়নে আওয়ামী যুব মহিলা লীগের বর্ধিত সভা

মাসুদ হোসেন : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী যুব মহিলালীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (২৫ জানুয়ারী) বিকেলে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উক্ত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাসুদুর রহমান নান্টু।

এসময় তিনি বলেন, আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন। যে সংগঠনের নেতৃবৃন্দ দেশের উন্নয়নের প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কাজ করে আসছে। আপনারা এ অন্তর্ভুক্ত হয়ে দেশের উন্নয়নে কাজ করতে চান বলেই আজ এখানে আসছেন। দলকে গতিশীল ও শক্তিশালী করতে আপনারা সংঘবদ্ধভাবে কাজ করবেন।

ইউনিয়ন যুব মহিলালীগ নেত্রী ফাতেমা বেগম এর সভাপতিত্বে, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আবুল বাশার রনি’র পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী যুব মহিলালীগের আহবায়ক জান্নাতুল ফেরদৌসী শিখা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল হাজী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহাজাহান হাওলাদার সাজু, সদস্য মোহাম্মদ সোহেল পাটওয়ারী সোহাগ, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাজী, ইউনিয়ন আওয়ামী মহিলা লীগের সভাপতি বিলকিছ আক্তার, ইউনিয়ন যুবলীগ নেতা কবির পাটওয়ারী।

সম্পর্কিত খবর