চাঁদপুরে স্বতন্ত্র প্রার্থী ড. শামছুল হক ভূঁইয়ার নির্বাচনীয় অফিস উদ্বোধন

মোঃ মহসিন হোসাইন: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর -০৩ ( সদর ও হাইমচর) আসনের স্বতন্ত্র প্রার্থী ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া চাঁদপুরে তার নির্বাচনী অফিস উদ্বোধন করেন।

গতকাল ২২ ডিসেম্বর (শুক্রবার) বিকেলে চাঁদপুর স্টেডিয়াম রোডে তার নির্বাচনীয় অফিস উদ্বোধন করেন।
অফিস উদ্বোধনের শুরুতেই কুরআন থেকে তেলাওয়াত করেন টিএন্ডটি অফিস মসজিদের ইমাম মাওলানা আব্দুল আউয়াল । উদ্বোধনের সময় চাঁদপুর সদর ও হাইমচর উপজেলা থেকে আগত অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় স্বতন্ত্র প্রার্থী ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া তার বক্তব্যে বলেন, ঈগল মার্কা আপনাদের মার্কা। আপনারাই মাঠে কাজ করবেন ঈগলের হয়ে নির্বাচনী মাঠে। আমার কোনো নির্দিষ্ট এজেন্ডা নেই। আমি এককভাবে কাজ করি। সমাজ থেকে দূ্র্বিচার , দুর্বৃত্তর দূর করার জন্যই ঈগল মাঠে নেমেছে । তিনি বলেন, ১২ বছর চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি পদে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। এরপর তিনি আরো বলেন, নির্বাচনী মাঠে ঈগলের প্রচারণা অনেক ভালো। তাই ঈগলকে জয় যুক্ত করতে সকলের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, কোন হুমকি ধূমকিতে কোনো লাভ হবে না ।

পরবর্তীতে স্টেডিয়াম রোড়ে তার নির্বাচনী কার্যালয় থেকে নেতাকর্মীরা একটি মিছিল শোডাউন বের করে কুমিল্লা রোড় হয়ে বাস স্ট্যান্ড থেকে জেলা আওয়ামী লীগ অফিসের সামনে সমাপ্তি ঘোষণা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সন্তোষ দাস, আব্দুর রশিদ সর্দার, ইঞ্জি. আব্দুর রব ভুঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্ল্যাহ আখন্দ, অ্যাড. জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী।

এছাড়াও উপস্থিত ছিলেন সদস্য অ্যাড. বদিউজ্জামান কিরন, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, জেলা শ্রমিকলীগের সভাপতি মাহবুবুর রহমান ,সাধারন সম্পাদক ওহিদুর ইসলাম সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর