সম্পাদক ও প্রকাশকের শুভেচ্ছা ও কৃতজ্ঞতা

চাঁদপুর খবর রিপোর্ট : আজ ২৩ ডিসেম্বর দৈনিক চাঁদপুর খবর সাপ্তাহিকের ১০ বছর এবং দৈনিকের ৭ বছর। সে হিসেবে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সাফল্যের ১৭তম বর্ষ এবং ১৮ তম বর্ষে পদার্পণ করবে।

আজকের এ বিশেষ মুহুর্তে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে পত্রিকাটির এ শুভ জন্মদিনে পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা, সাংবাদিক, প্রতিনিধি, সুধীজন,পত্রিকার এজেন্সী ,হকারসহ সকলকে জানাই শুভেচ্ছা। আপনাদের সবার সহযোগিতায় দৈনিক চাঁদপুর খবর আজ চাঁদপুরের অন্যতম জনপ্রিয় পত্রিকা হিসেবে পাঠক প্রিয়তা অর্জন করতে পেরেছে।

২০০৬ সালের ১৩ এপ্রিল আনুষ্ঠানিকভাবে রঙ্গিন ২০ পৃষ্টার সংখ্যার মাধ্যমে চাঁদপুর খবর সাপ্তাহিক পথচলা শুরু হয়। হাঁটি হাঁটি পা পা করতে কররে গত ২০১৬ সালের ২২ ডিসেম্বর চাঁদপুর খবর দৈনিক পত্রিকা হিসেবে অনুমোদন লাভ করে এবং ২৩ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে পত্রিকারটি আত্নপ্রকাশ ঘটে।

খুব অল্প সময়ে চাঁদপুর খবর দৈনিকের অনুমোদন পায়। যা খুব কম পত্রিকার ক্ষেত্রেই সম্ভব হয়েছে। এ জন্য আমি চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, সাবেক পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার , চাঁদপুর মডেল থানা, চাঁদপুর ডিএসবি, ঢাকার এসবি, চলচ্চিত্র প্রকাশনা অধিদপ্তরের কাছে কৃতজ্ঞ।
আমি কৃতজ্ঞ চাঁদপুর প্রেসক্লাব, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম, চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন এর প্রতি। পত্রিকার অনুমোদন পাওয়ার পরের দিনই ২৩ ডিসেম্বর ২০১৬ থেকে ধারাবাহিকভাবে নিয়মিত দৈনিক চাঁদপুর খবর প্রকাশ করে যাচ্ছি। পত্রিকা দৈনিক প্রকাশনার খুব অল্প সময়ে ১৯ মার্চ ২০১৬ দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ওয়েব পোর্টাল উদ্বোধন করা হয়।

বর্তমানে পত্রিকাটি সারা বিশ্বে চাঁদপুরকে তুলে ধরার চেষ্টা করছি। নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার রঙ্গিন সংখ্যা পোস্ট করে যাচ্ছি। মানুষ ঘুমানোর আগেই দৈনিক চাঁদপুর খবর ফেসবুকে দেখতে পান। ফেসবুকে দেশ-বিদেশ থেকে প্রবাসীরা দৈনিক চাঁদপুর খবর দেখার সুযোগ পাচ্ছেন ।

দৈনিক চাঁদপুর খবরের প্রচার সংখ্যা প্রতি দিন বেড়েই চলেছে। আমাদের মুদ্রণ সংখ্যা আজোও কমেনি।

আমরা পেশাগত দক্ষতা ও উৎকর্ষ অর্জনে সব সময় সচেষ্ট থাকব। আমরা পরিবর্তনের সহযোগী হব। আমরা গণতন্ত্র আর মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের মূল্যবোধকে ধারণ করব। নারী-শিশুর অধিকার ও সংখ্যালঘু অধিকারের জন্যে জোরালো ভূমিকা রাখব।
সে লক্ষ্যে আমরা অবিচল রয়েছি এবং আগামিতেও থাকবো।

ধন্যবাদান্তে-

সোহেল রুশদী

সম্পাদক ও প্রকাশক

দৈনিক চাঁদপুর খবর।

সম্পর্কিত খবর