শাহরাস্তিতে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার জন্মদিন পালিত

স্বপন কর্মকার মিঠুন/রফিকুল ইসলাম পাটওয়ারী: চাঁদপুর থেকে নিয়মিত প্রকাশিত ও বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকা ১৭ বছর পেরিয়ে ১৮ বছর পর্দাপন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২১ ডিসেম্বর (বৃহস্পতি বার) সন্ধ্যায় শাহরাস্তি প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয় দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল।

প্রধান অতিথির বক্তব্যে দিতে গিয়ে তিনি বলেন, জেলার একমাত্র নিয়মিত পত্রিকা চাঁদপুর খবর। সত্যে ও নির্ভীক সাংবাদিকতায় দৈনিক চাঁদপুর খবর পাঠকদের কাছে জনপ্রীয় হয়ে উঠেছে। পত্রিকাটি ১৭ বছর পেরিয়ে ১৮ তম বৎসরে পর্দাপন করেছে, আমি পত্রিকাটির সাফল্যে কামনা করছি। আগামী দিন গুলোতে যেন জনপ্রীয়তার শীর্ষে উঠে জনগণের কথা চিন্তা করে সুখ দুঃখ, সমস্যা সম্ভাবনার কথা তুলে ধরেন এই প্রত্যাশা করি।

শাহরাস্তির প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর খবর স্টাফ রিপোর্টার স্বপন কর্মকার মিঠুনের সভাপতিত্বে ও দৈনিক চাঁদপুর খবরের সিনিয়র স্টাফ রিপোর্টার রফিকুল ইসলাম পাটওয়ারীর উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কার্যর্বাহী কমিটির সদস্য মোঃ ফারুক আহমেদ চৌধুরী, প্রেসক্লাব যুগ্ম সম্পাদক মোঃ কামরুজ্জামান সেন্টু, সুচিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, প্রেসক্লাব অর্থ সম্পাদক মোঃ জামাল হোসেন, গনমাধ্যমকর্মী মোঃ হানুজ্জামান, প্রভাষক জহিরুল ইসলাম রিপন, হাসান আহম্মদ, শিক্ষক সাইফুল ইসলাম খালিদ, গণমাধ্যম কর্মী রাফিউ হাসান হামজা,জসীম উদ্দিন, আবু মুসা আল শিহাব প্রমুখ।
অনুষ্ঠানে ক্বোরআন তেওয়াত করেন মোঃ শাহ্ আলম ভুঁইয়া।

সম্পর্কিত খবর