শাহতলীর কৃতি সন্তান আবুল কালাম রুশদী’র ইন্তেকাল

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলীর কৃতিসন্তান জিলানী চিশতী কলেজ গভনির্ং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর চাচা ও বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম এটি আহমেদ হোসাইন রুশদী ছেলে ঢাকা হোটেল রেডিসন এর সাবেক কর্মকর্তা বিশিষ্ট সমাজসেবক ঢাকা নিবাসী মো: আবুল কালাম রুশদী ইন্তেকাল করেছেন। (ইন্না….রাজিউন)।

গতকাল ২১ডিসেম্বর (বৃহস্পতিবার) রাত ৮টা ৩০ মিনিটে তিনি ঢাকা একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৬৫বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে ও ১মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। র্দীর্ঘদিন যাবত তিনি ডায়বেটিক ও হৃদরোগসহ নানা জটিল রোগে আক্রান্ত ছিলো ।

আজ শুক্রবার বাদ জুমআ উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে । সকল র্ধমপ্রান মুসুল্লীদের জানাজায় অংশ নিতে মরহুমের ভাতিজা শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী অনুরোধ জানিয়েছেন ।

শোক প্রকাশ

এদিকে, মরহুম আবুল কালাম রুশদী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর জেলঅ পরিষদের সদস্য মোহাম্মদ মনিরুজ্জামান মানিক ,মৈশাদী ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম পাটওয়ারী ,শাহতলী জিলানী চিশতী কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী,কলেজ অধ্যক্ষ মো:হারুন অর রশিদ ,শাহতলী কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইন .জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহসীন উদ্দিনসহ বিশিষ্টজন ও গন্যমান্যব্যক্তিবর্গ ।

সম্পর্কিত খবর