মাজার জিয়ারতের মাধ্যমে স্বতন্ত্র প্রার্থী রেদওয়ান খান বোরহানের প্রচারণা শুরু

স্টাফ রির্পোটার : জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দ পেয়ে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে আনুষ্ঠানিক ভাবে প্রচার প্রচারণা শুরু করেছেন স্বতন্ত্র এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর সদরউৎসবমুখর এবং প্রতিদাতা পূর্ণ নির্বাচন করার জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের ইসলামপুর গাছতলা দরবার শরীফে মাজার জিয়ারতের মাধ্যমে তিনি আনুষ্ঠানিক প্রচারণা শুরু করে। এরপর তিনি ইউনিয়নের ৩নং ওয়ার্ড পশ্চিম সকদি মাদানিয়া আলিম মাদ্রাসা নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করে ট্রাক প্রতীক মার্কার জন্য ভোট প্রার্থনা করেন।

এছাড়াও তিনি ঘাসিপুর বাজার, ডিএনসি বাজার, সাহেব বাজার, বাগাদী চৌরাস্তা বাজার, ঢালীরঘাট বজারে দুপুর থেকে সন্ধা পর্যন্ত নেতাকর্মীদের নিয়ে ট্রাক প্রতীকে উঠান বৈঠক ও গণসংযোগ করেন আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

এসময় তিনি মতবিনিময় ও গণসংযোগে কালে বলেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উৎসবমুখর এবং প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ করার জন্য দলে নেতাকর্মীদেরকে নির্দেশ দিয়েছেন। আমি বিশ্বাস করি আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আপনারা গোপন ব্যালটের মাধ্যমে আমাকে নির্বাচিত করবেন।

তিনি আরো বলেন আমি বঙ্গবন্ধু এবং আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে দীর্ঘদিন যাবত চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে নির্বাচনী এলাকায় সাধরন মানুষের পাশে থেকে কাজ করে আসছি। আমি আপনাদের সুখে-দুখে পাশে থাকার চেষ্টা করেছি। আমি বিশ্বাস করি আগামীর পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আগামী ৭ জানুয়ারি ট্রাক মার্কায় ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। অনিয়ম ও দুর্নীতি রুখতে ঐক্যবদ্ধভাবে ট্রাক মার্কায় ভোট দিন পরিবর্তনের শপথ নিন ট্রাক মার্কায় ভোট দিন।

এসময় উপস্থিত ছিলেন বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন বিল্লাল, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম তালুকদার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ মকবুল শেখ সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর