মতলব উত্তরে সাংবাদিকের উপর হামলার ঘটনায় প্রধান আসামী আটক

স্টাফ রির্পোটার: দৈনিক কালবেলা প্রতিনিধি মতলব উত্তর উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ মমিনুল ইসলামের উপর হামলা ও শরীরে আঘাত করা মামলার প্রধান আসামী মোঃ আমির হোসেন মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৮ ডিসেম্বর) এই আসামী গ্রেফতারের তাকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয় বলে জানান মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ রাশেদ মোবারক।

মতলব উত্তর থানার এসআই মোঃ ইউনুছ মিয়া বলেন, সাংবাদিক পেটানোর মামলায় আমরা আমির হোসেন মোল্লাকে গ্রেফতার করেছি। তার সহযোগীদেরও দ্রুত গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছি। আপাতত গ্রেফতারকৃত আসামীকে আদালতে সোপর্দ করেছি।

এ বিষয়ে মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ রাশেদ মোবারক বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ নিয়ে যদি সাংবাদিকদের সাথে কেউ খারাপ আচরণ করে। কিংবা তাদের চলার পথ বাঁধাগ্রস্থ করতে হুমকি ধমকি বা মারধর করে আইনের ব্যতয় ঘটায়। তাহলে অপরাধী যেই হউক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমরা সাংবাদিক মমিনুলকে পেটানোর মামলায় একজনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি। দ্রুত মামলার বাকি আসামীদেরকেও গ্রেফতার করার অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর শনিবার সকালে মতলব উত্তর উপজেলা ভূমি কার্যালয়ের সামনের পাকা রাস্তার উপর সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক মোঃ মমিনুল ইসলামকে দেশীয় অস্ত্রসহ হামলা চালিয়ে পিটিয়েছে চিহ্নিত মাদক কারবারী মোঃ আমির হোসেন মোল্লা, রাজিব মৃধা, মোঃ মিজান মোল্লাসহ আরও ৬/৭ জন। তারা প্রত্যেকেই ছেংগারচর পৌরসভার ৫নং ওয়ার্ডের ঘনিয়ারপাড়ের বাসিন্দা।

সম্পর্কিত খবর