মতলব উত্তরে নৌকার পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ

শামীম আহম্মেদ জয় : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমকে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ ও নির্বাচনী লিফলেট বিতরণ করেন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মুক্তার হোসেন গাজী।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের নতুনবাজার এলাকার আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বাজারের ব্যবসায়ী ও বিভিন্ন শ্রমজীবি মানুষের কাছে নৌকা মার্কায় ভোট চান।

গণসংযোগ শেষে সংক্ষিপ্ত পথসভায় মুক্তার গাজী বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার বিজয়ের কোনো বিকল্প নেই। নৌকা যখনই ক্ষমতায় এসেছে তখন এ দেশের উন্নয়নের অগ্রগতি হয়েছে। বাংলাদেশের মধ্যে মডেল উপজেলা হিসেবে মতলব উত্তর-মতলব দক্ষিণ উপজেলাকে গড়ে তোলার জন্য নানা পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। মায়া চৌধুরীকে নির্বাচিত করা হলে তা বাস্তবায়ন করা হবে।

এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘এবারের নির্বাচন একটি চ্যালেঞ্জিং নির্বাচন। স্বাধীনতার পক্ষে এবং বিপক্ষের শক্তির লড়াই হবে। স্বাধীনতার পরাজিত শক্তিকে ব্যালটের মাধ্যমে জবাব দিতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় রাখার জন্য আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীকে এক কাতারে দাঁড়াতে হবে।’তিনি আরো বলেন, ‘আমি বিশ্বাস করি, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন শুরু হয়েছে এ উন্নয়নকে চলমান রাখার জন্য যেকোনো মূল্যে নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে।

প্রচারণায় ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোমেন দানেশ, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন সরকার, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন গাজী, আওয়ামী লীগের উপকমিটির সাবেক সদস্য আবু বকর সবুজ, ফখরুল ইসলাম সরকার, শিক্ষক নেতা আব্দুল বাতেন,

জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সম্রাট গাজী, ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, সহ সভাপতি বশির আর হেলাল, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, আব্দুল বাতেন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মোল্লা, আওয়ামী লীগ নেতা মাহবুব আলম মিস্টার, সালাউদ্দিন বেপারী, ছাত্রলীগ নেতা সেয়ানা সরকার প্রমুখ।

এছাড়াও প্রচারণায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ ও তার অঙ্গসংগঠন এবং স্থানীয় সাধারণ গণসংযোগে অংশ নেন।

সম্পর্কিত খবর