মুক্তিযুদ্ধের বিজয় মেলার ১১তম দিনে স্বরলিপির নাটক মঞ্চস্থ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর বাসীর মিলন মেলা ৩২ তম মুক্তিযুদ্ধের বিজয় মেলা।

গতকাল ১৮ ডিসেম্বর সোমবার ছিল মুক্তিযুদ্ধের বিজয় মেলার একাদশতম দিন। বিকালে সাংস্কৃতিক পরিষদের ব্যবস্থাপনায় বাংলাদেশের শিশু সংগঠন খেলাঘর আসর চাঁদপুর জেলা শাখার শিশু শিল্পীদের পরিবেশনে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মৃনাল সরকার ও রুমা সরকারের পরিচালনায় খেলাঘরে শিশু বন্ধুরা মনমুগ্ধকর দেশাত্মবোধক সংগীত ও দেশাত্মবোধক সংগীতের সাথে নিত্য পরিবেশন করে দর্শকদের মাতিয়ে রাখে।

সন্ধ্যায় সাংস্কৃতিক পরিষদের ব্যবস্থাপনায় চাঁদপুর মঞ্চের পরিবেশনা আরও একটি মনোঙ্গ নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়।মিলি, সাদিয়া, ফারজানা, কেয়া, আনিস, সাগর, রাকিব, তায়েফ, হৃদয়, সাদিয়া ২,আমেনা, মিনহা, সিয়াম, শাওন,ইভা,ফারজু, হৃদয় ২সহ আরো অনেকে।

রাত ৮ টায় সাংস্কৃতিক পরিষদের ব্যবস্থাপনায় নারায়নগঞ্জ হাওয়াইন গিটারের সূরের মূর্ছনায় গানের সূর বাজানো হয়। অন্কন রানার পরিচালনায় নারায়নগঞ্জ হাওয়াইন গিটারের শিল্পীরা গিটারে সূর তুলে দর্শকদের আনন্দ প্রদান করে।

সবশেষে রাত ৯ টায় নাট্য পরিষদের ব্যবস্হাপনায় স্বরলিপি নাট্য গোষ্ঠীর পরিবেশনায় নাটক মঞ্চস্হ হয়। দ্যা ম্যাড নাটকটির রচনায় ছিলেন তরুন নাট্যকার ও কবি জসীম মেহেদী। এম আর ইসলাম বাবুর নির্দেশনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেন এম আর ইসলাম বাবু,মাসুম বেপারী, মাঈনুল ইসলাম, তাফাজ্জল হোসেন তাফু, ফাতেমা, মরিয়ম, নাজমুর ইসলাম, সবুজ, শ্রাবনী, আখি, সাকিব, আল আমিন, সানি, জিদান, সামির, রবিউলসহ আরো অনেকে।

সম্পর্কিত খবর