মতলব উত্তরে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

শামীম আহম্মেদ জয় : মতলব উত্তর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমার সঙ্গে মতলব উত্তরে কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৮ ডিসেম্বর ) দুপুরে উপজেলা কনফারেন্স কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক বোরহান উদ্দিন ডালিম, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মাই টিভির মতলব প্রতিনিধি মোঃ দ্বীন ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক স্বদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি কবি নূর মোহাম্মদ খান, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি গোলাম নবী খোকন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সদস্য আল- আমিন পারভেজ।

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আল এমরান খান, মতলব উত্তর প্রেসক্লাবের সহ সভাপতি জহিরুল হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক এশিয়ান টিভি ও দৈনিক শপথের মতলব প্রতিনিধি সুমন আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ কামরুল হাসান রাব্বি, সদস্য তাইজুল ইসলাম সাগর, রেদোয়ান খান রাজন, শামীম আহমেদ জয়।

মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি মাহফুজুর রহমান সৌরভ, সহ সভাপতি সালাউদ্দিন দেওয়ান, যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল প্রধান, সাংগঠনিক সম্পাদক ওয়ায়েচকুরুনী মুকুল, দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন, ক্রিয়া বিষয়ক সম্পাদক সোহেল রানা, সদস্য নাজমুল, মোশাররফ হোসেন।

এ সময় নবাগত উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমা বলেন, সাংবাদিকরা জাতির চতুর্থ স্তম্ভ ও দেশপ্রেমিক। দেশের সর্বস্তরের ভালো মন্দ আপনারাই তুলে ধরেন। আপনাদের সাথে নিয়েই আমি চলতে চাই।

তিনি আরো বলেন, আমি এখানে নতুন, পরিবেশটাও একদম নতুন। আমার কর্মকাণ্ডে কোনো ভুল-ত্রুটি হলে আপনারা গঠনমূলক সমালোচনা করে আমাকে সংশোধনের সুযোগ দিবেন। আপনারা চেষ্টা করবেন সমাজের উন্নয়নমূলক কাজগুলো বেশি বেশি প্রচার করতে। যাতে করে এটা দেখে আরো বেশি মানুষ কাজ করতে এগিয়ে আসে।

তিনি আরো বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের উন্নয়নে অংশ নিন। মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করে সমাজে বিভ্রান্ত ছড়াবেন না। দেশের উন্নয়নে আমরা এক সাথে কাজ করতে চাই।

মতবিনিময়কালে নবাগত নির্বাহী অফিসার একি মিত্র চাকমা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনসহ সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন।

সম্পর্কিত খবর