ফরিদগঞ্জের অসমাপ্ত কাজকে সম্পন্ন করার জন্য নৌকায় ভোট চাই

এসএম ইকবাল ফরিদগঞ্জ : চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের আওয়ামীলীগের প্রার্থী মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেছেন, স্মার্ট বাংলাদেশ নির্মাণে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশপাশি নিজের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আপনাদের ভোট চাই।

আগামী ৭ জানুয়ারী আপনারা সকলে পরিবার পরিজন নিয়ে ভোট কেন্দ্রে যেয়ে উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। গত ১৫ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জন স্বার্থক আমি মনে করি। আর তাই এই প্রজন্মের ভোটার ‘জিতবে আবার নৌকা’ এই শ্লোগানে উত্তাল করে তুলছে ফরিদগঞ্জকে। আজ এই তারুণ্যের স্রোত দেখে আমি বিমোহিত।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে প্রতিক বরাদ্দ পেয়ে সমর্থক ও নেতাকর্মীদের নিয়ে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে পথসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।

আওয়ামীলীগ নেতা খাজে আহমেদ মজুমদার’র পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহার অনি, ইউপি চেয়ারম্যান শরীফ খান, মাহমুদুল হাসান মিরাজ, আলাউদ্দিন ভূঁইয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, যুগ্মআহ্বায়ক হেলাল উদ্দিন,

যুবলীগের সাবেক আহ্বায়ক বিল্লাল হোসেন, আওয়ামীলীগ নেতা জি এম হাসান তাবাচ্চুম, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন পলোয়ান, সোহেল মাস্টার, নজরুল ইসলাম সুমন, পুতুল সরকার, বাহার উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ।

এর আগে জেলা রির্টানিং কার্যালয় থেকে মুহম্মদ শফিকুর রহমান নৌকা প্রতিক গ্রহণ করেন।

সম্পর্কিত খবর