হাইমচরে দৈনিক চাঁদপুর খবরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সমাইল হোসেন/ মোঃ কবির হোসেনঃ চাঁদপুর থেকে নিয়মিত প্রকাশিত বহুল প্রচারিত  দৈনিক চাঁদপুর খবর পত্রিকা ১৭ বছর পেরিয়ে ১৮ বছর পর্দাপন উপলক্ষে কেক কাটা ও আলোচনা  সভা অনুষ্ঠান হয়েছে।

গতকাল ১৭ ডিসেম্বর (রবিবার)  হাইমচর প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় চাঁদপুর জেলা পরিষদ সম্মানিত সদস্য ও হাইমচর প্রেসক্লাবে সভাপতি মোঃ খুরশিদ আলম শিকদার এর সভাপতিত্বে ও  দৈনিক চাঁদপুর খবর পত্রিকা যুগ্ম বার্তা সম্পাদক মোঃ ইসমাইল হোসেনের পরিচালনা প্রধান অতিথি বক্তব্যে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী

তিনি বলেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকা টি সুনামের সাথে কাজ করে আসছে। দৈনিক চাঁদপুর খবর পত্রিকা মানুষের কল্যানে আজীবন কাজ করে যাবে। এ পত্রিকাটি একদিন জাতীয় পত্রিকা রুপান্তর হবে। আপনাদের লিখনির মাধ্যমে সমাজে অন্যায়কারী বিরুদ্ধে হবে, যাতে কোন অসহায় ও দূর্বল মানুষের উপর না পড়ে সে দিকে নজর রাখবেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর থানা অফিসার ইনচার্জ মোঃ ইয়াসিন মিয়া, হাইমচর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ বাশার, হাইমচর প্রেসক্লাবে প্রতিষ্ঠিতা সদস্য মাওলানা নুরুল ইসলাম,  সিনিঃসহ-সভাপতি আবদুর রহমান,  সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, হাইমচর প্রতিনিধি মোঃ কবির হোসেন প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাবে সদস্য জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী, শাহ আলম মিজি,  মোঃ মামুন মিজি,  নাজমুল হোসেন পলাশ, মোঃ ইলিয়াস হোসেন সবুজ,  মোঃ হোসেন গাজী,  মোঃ আলমগীর হোসেনসহ সাংবাদিকবৃন্দ।

সম্পর্কিত খবর