শাহরাস্তি থানার অভিযানে ৫শ গ্রাম গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, এর দিক-নির্দেশনায় শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর হোসেন এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) কিশোর বড়ুয়া সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫শত গ্রাম গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী আটক করেছে।

১৪ডিসেম্বর গোপন সংবাদের ভিত্তিতে শাহরাস্তি থানাধীন শাহরাস্তি পৌরসভা ৩নং ওয়ার্ডস্থ সুয়াপাড়া (তনার বাড়ী) সাকিনের ধৃত আসামী মোঃ ইয়াছিন এর বসত ঘরের দরজার সামনে হতে মাদক ব্যবসায়ী মোঃ ইয়াছিন মিয়া(২৪) কে আটক করে চাঁদপুর জেলা পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর পিতার নাম-ইসমাইল হোসেন, মাতা- খোদেজা বেগম, সাং-সুয়াপাড়া (তনার বাড়ী), ৩নং ওয়ার্ড, শাহরাস্তি পৌরসভা, থানা-শাহরাস্তি, জেলা-চাঁদপুর। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত প্রশাসনের চক্ষু ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করছে।

এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে শাহরাস্তি মডেল থানার মামলা নং-০৪, তারিখ-১৪/১২/২০২৩ইং, ধারা-৩৬(১) সারণির ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মামলা দায়ের করা হয়।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

সম্পর্কিত খবর