শাহতলী জিলানী চিশতী কলেজের অবসরপ্রাপ্ত প্রভাষক সফিউলের দাফন সম্পন্ন

চাঁদপুর খবর রিপোর্ট ঃ চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী কলেজের অবসরপ্রাপ্ত প্রভাষক ও চাঁদপুর জেলা জাতীয় পাটি’র সাবেক যুগ্ম আহবায়ক প্রফেসর সফিউল আজম শাহাজান এর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাযা শেষে মরহুমকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

১৫ডিসেম্বর (শুক্রবার) সকাল সাড়ে ৯টায় ৮নং বাগাদী ইউনিয়ন ৫নং ওয়ার্ডের মকিমপুর গ্রামে খান বাড়ী জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে ইমামতি করেন গাছতলা দরবার শরীফ এর পীর সাহেব খাজা ওয়ালীউল্ল্যাহ। মরহুমের জানাযার নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাকশিস কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও গবেষনা সম্পাদক ও শাহতলী জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, বাকশিস এর কেন্দ্রীয় কমিটির সমাজকল্যান সম্পাদক ও মতলব ডিগ্রি সরকারি কলেজের অধ্যক্ষ মো: মোশারফ হোসেন, চাঁদপুর জেলা মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতির সভাপতি মো: বিল্লাল হোসেন।

এসময় জানাযার নামাজে অংশগ্রহন করেন, চাঁদপুর ‘ল’ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অ্যাডভোকেট জহিরুল ইসলাম, শাহতলী জিলানী চিশতী কলেজের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক মো: আব্দুস সাত্তার, সহকারি অধ্যাপক মো: গোলাম সারওয়ার, সহকারি অধ্যাপক মো: কামরুল হাসান, সহকারি অধ্যাপক মাওলানা ছোহাইল আহমাদ চিশতী, প্রভাষক মো: জহিরুল ইসলাম খান মুরাদ সহ শতশত মুসল্লিগণ।

উল্লেখ্য, গত ১৪ডিসেম্বর (বৃৃহস্পতিবার) বিকাল ৪টায় চাঁদপুর হাজী মহসিন রোডস্থ মরহুমের মেয়ের বাসভবনে বার্ধক্যজণিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল প্রায় ৭৩বছর।

এদিকে, শাহতলী জিলানী চিশতী কলেজের অবসরপ্রাপ্ত প্রভাষক প্রফেসর সফিউল আজম শাহাজান এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান এবং দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, কলেজ অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ।

সম্পর্কিত খবর