চাঁদপুরের বিশিষ্ট চিকিৎসক ডা: আব্দুল হাইয়ের ইন্তেকাল

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরের বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবক ডা: আব্দুল হাই ইন্তেকাল করেছেন। (ইন্না…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিলো ৮৫বছর।

জানা যায়, মরহুম ডা: আব্দুল হাই বার্ধক্য জণিত কারনে ঢাকাস্থ বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার শারিরীক অবস্থার অবনতি ঘটে। এক পর্যায়ে তাকে আইসিউেিত স্থানান্তর করা হলে ১৫ডিসেম্বর বিকেলে সাড়ে ৪টায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুম ডা: আব্দুল হাই দীর্ঘ ২যুগেরও অধিক সময়ে চাঁদপুর পৌরসভার মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, চাঁদপুর রোগী কল্যাণ সমিতির আজীবন সদস্য ছিলেন।

তিনি চাঁদপুর জেলা বিএমএ’র বিভিন্ন দায়িত্ব পালন করেন। তিনি চাঁদপুরের একমাত্র প্রথম চিকিৎসক যিনি দীর্ঘ সময়ে কাতারে চিকিৎসক হিসেবে চিকিৎসা সেবা দেন।

এছাড়াও ডা: আব্দুল হাই চাঁদপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।

১৬ডিসেম্বর সকাল ১১টায় চাঁদপুর শহরের পুরানবাজার ৩নং ওয়ার্ডস্থ আখন্দ বাড়ি প্রাঙ্গনে মরহুমের নামাজের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে তার পরিবার সূত্রে জানিয়েছেন।

সম্পর্কিত খবর